English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

প্রচণ্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি ফারুক

- Advertisements -
Advertisements
Advertisements

আজ ১৮ আগস্ট বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা এবং সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের জন্মদিন। ১৯৪৮ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। বঙ্গবন্ধু হত্যার পর তিনি কখনো নিজের জন্মদিন উদযাপন করেননি। আর এবার তার জন্মদিন কাটছে হাসপাতালের বিছানায়! প্রচণ্ড জ্বর নিয়ে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।
জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই ৭২ বছর বয়সী এই অভিনেতার শরীর ভালো যাচ্ছিল না। করোনা সন্দেহে তার দুইবার পরীক্ষা করানো হয়। কিন্তু দুইবারই ফলাফল ‘নেগেটিভ’ এসেছে। কিন্তু জ্বর কিছুতেই কমছিল না। যে কারণে বাধ্য হয়ে গত ১৬ আগস্ট তিনি হাসপাতালে ভর্তি হন। সেখানেই এখন তার চিকিৎসা চলছে। সুস্থ হয়ে উঠতে তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন।
১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’তে অভিনয়ের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে পদার্পণ করেন বীর মুক্তিযোদ্ধা ফারুক। ১৯৭৫ সালে তার অভিনীত সুজন সখী ও লাঠিয়াল ছবি দুটি ব্যাপক ব্যবসা সফল হয়। ওই বছর লাঠিয়াল-এর জন্য তিনি সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। বাংলা চলচ্চিত্রের সোনালী দিনে তিনি রীতিমতো রাজত্ব করে গেছেন। বর্তমানে ফারুক ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন