English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

প্রতারণার মামলা নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

- Advertisements -

‘দাবাং’ দিয়ে বলিউড যাত্রা সোনাক্ষী সিনহার। প্রত্যাশা অনুযায়ী ক্যারিয়ার তার খুব একটা গতিতে চলছে না। প্রায়ই নানা বিতর্কের মুখে পড়েন। তার বিরুদ্ধে ২০১৯ সালে প্রায় ৩৭ লাখ রুপি অগ্রিম নিয়েও দিল্লির একটি অনুষ্ঠানে না যাওয়ার অভিযোগ উঠে।

Advertisements

তখন একটি জালিয়াতির মামলাও করা হয় তার বিরুদ্ধে। সম্প্রতি এ মামলায় তার বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি করা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার (৮ মার্চ) সকালে অভিনেত্রী প্রতিবেদনগুলো খারিজ করার জন্য তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উল্লিখিত বিষয়ে একটি ব্যাখ্যা জারি করেছেন।

তিনি দাবি করেছেন, তার বিরুদ্ধে কোনো ওয়ারেন্ট নেই। তার খ্যাতি একজন দুর্বৃত্ত ব্যক্তিকে দিয়ে ক্ষুন্ন করা হচ্ছে।

Advertisements

তিনি মিডিয়াকে ‘ভুয়া খবর’ না ছড়ানোর জন্য অনুরোধ করেন।

তিনি জানান, ‘কয়েক দিন ধরে কোনো যাচাই-বাছাই ছাড়াই মিডিয়ায় আমার বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা জারি করার গুজব ছড়িয়ে পড়েছে। এটি সম্পূর্ণ গুজব এবং একজন দুর্বৃত্তের কাজ যে আমাকে হয়রানির চেষ্টা করছে। আমি সমস্ত মিডিয়া হাউস, সাংবাদিক এবং সংবাদদাতাদের অনুরোধ করছি যে এই ভুয়া খবর প্রচার না করার জন্য।

আমার সুনামকে আঘাত করে আমার কাছ থেকে কিছু অর্থ নেওয়ার চেষ্টা করছে চক্রটি।’

তিনি আরও জানান, ‘বিষয়টি মুরাদাবাদ আদালতে বিচারাধীন এবং এলাহাবাদ হাইকোর্ট স্থগিত করেছে। আমার আইনি দল তার বিরুদ্ধে আদালত অবমাননার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেবে।মুরাদাবাদ আদালত তার রায় না দেওয়া পর্যন্ত এই বিষয়ে আমার সাথে অনুগ্রহ করে যোগাযোগ করবেন না। আমি বাড়িতে আছি এবং আমি আপনাকে আশ্বস্ত করতে পারি যে আমার বিরুদ্ধে কোনো ওয়ারেন্ট জারি হয়নি।’

তার কয়েক মিনিট পরে তিনি ইনস্টাগ্রামে কফির কাপের সাথে পোজ দেওয়ার একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘হাউস অ্যারেস্ট’।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন