English

32 C
Dhaka
সোমবার, মে ১৬, ২০২২
- Advertisement -

‘প্রথমবার বলেই ভয় পাচ্ছি!’

- Advertisements -
Advertisements
Advertisements

ছোট্ট দীঘি এখন ষোলকলা যুবতী। সম্প্রতি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শেষ করেছেন তিনি। তবে শুটিং শেষ হলেও প্রথমবার হওয়ায় ভয়টা এখনো কাটেনি এই উঠতি নায়িকার।
মুঠোফোনের বিজ্ঞাপন দিয়ে এরপর বেশ কিছু চলচ্চিত্রে দুর্দান্ত অভিনয় করে ঢালিউডের জনপ্রিয় শিশুশিল্পী হিসেবে সবার নজর কাড়েন। সেই ছোট্ট দীঘি এখন ষোলকলা যুবতী। এখন পুরোদস্তুর নায়িকা হওয়ার পথে ‘চাচ্চু’ কিংবা ‘দাদী মা’ খ্যাত এই অভিনেত্রী।
সম্প্রতি নায়িকা হিসেবে একসঙ্গে শাপলা মিডিয়ার দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন দীঘি।
প্রথম কোনো ছবিতে নায়িকা চরিত্রে শুটিংয়ের অনুভূতি জানাতে গিয়ে দীঘি বলেন, অবাক লাগছে, পুরো একটা ছবির শুটিং শেষ করে ফেললাম। সবাই খুব আন্তরিক ছিল। শামীম আহমেদ রনি দারুণ নির্দেশনা দিয়েছেন। কাজে ফেরার অভিজ্ঞতাটা দারুণ ছিল।
তবে শুটিং শেষ হলেও ভয়টা এখনো কাটেনি এই উঠতি নায়িকার। দীঘি বলেন, নায়িকা হিসেবে দর্শকদের মন কতটুকু জয় করতে পারি এই ভেবে। আমি আমার সেরাটুকু দেয়ার চেষ্টা করেছি। তারপরও মনের মধ্যে অজানা ভয় কাজ করছে, প্রথমবার বলেই হয়তো ভয় পাচ্ছি।
‘তুমি আছো তুমি নেই’ নামের নতুন আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন দীঘি। সিনি ইসলামের পরিচালনায় আগামী মাসের ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ছবিটিতে দীঘির নায়ক হিসেবে থাকছেন বাপ্পী চৌধুরী।
এছাড়াও শাপলা মিডিয়ার আরো বেশ কয়েকটি ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে দীঘিকে।
গ্রামীণফোনের ‘বাবা জানো আমাদের একটা ময়না পাখি আছে না’ বিজ্ঞাপনের মধ্য দিয়ে শোবিজে আসেন ছোট্ট দীঘি। এরপর শিশুশিল্পী হিসেবে ‘লীলা মন্থন’, ‘দ্য স্পিড’, ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘রিকসাওয়ালার ছেলে’, ‘অবুঝ শিশু’, ‘১ টাকার বউ’, ‘বাবা আমার বাবা’, ‘সাজঘর’, ‘চাচ্চু’, ‘দাদিমা’, ‘কাবুলিওয়ালা’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করে সবার নজর কাড়েন দীঘি।
দীঘির মা প্রয়াত দোয়েল ও বাবা সুব্রত দুজনই চলচ্চিত্র অঙ্গনের পরিচিত মুখ। বাবা-মায়ের দেখানো পথ ধরেই ঢালিউড নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করলেন দীঘি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন