English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

প্রথমবার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া

- Advertisements -

আলিয়া ভাট এবং রণবীরের মেয়ে রাহাকে একবার দেখার জন্য উদগ্রীব ছিলেন অনুরাগীরা। কিন্তু রাহার বাবা-মা ঠিক করেছিলেন এখনই মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না। রাহার এক বছরের জন্মদিনে কেকের সঙ্গে রাহার আবছা একটা ছবি পোস্ট করেছিলেন আলিয়া। তখন কাপুর দম্পতি জানিয়েছিলেন, দু’বছর বয়স না হলে রাহার মুখ দেখাবেন না। তবে নিজেরাই প্রতিজ্ঞা ভঙ্গ করলেন।

গত বছর ২৫ ডিসেম্বর বড়দিনে মা-বাবার হাত ধরে প্রকাশ্যে আসে রাহা। এবার মেয়ের ছবি প্রথমবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন আলিয়া।

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন সেরে সদ্য জামনগর থেকে বাড়ি ফিরেছেন আলিয়া-রণবীর। মেয়েকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন। জামনগরের আম্বানিদের অনুষ্ঠানে রাহার দুষ্টুমির ভিডিও প্রকাশ্যে এসেছে। সেই অনুষ্ঠানেরই একগুচ্ছ ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে মেয়ে রাহাকে কোলে নিয়ে আছেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে মা-মেয়ে দুজনেই একই নকশার পোশাক পরেছেন। মায়ের কোলে উঠে রাহাও খিলখিলিয়ে হাসছে। আর আলিয়া মেয়েকে আদরে, স্নেহে ভরিয়ে দিচ্ছেন। ছবির নিচে আলিয়া লিখেছেন ‘সুস্থ’।

শুধু রাহার নয়, আলিয়া আরও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। প্রতিটি ছবিই জামনগরে আম্বানিদের অনুষ্ঠানেই তোলা হয়েছে। একটি ছবিতে রণবীরকে আলিঙ্গন করছেন আলিয়া। ননদ কারিনা কাপুরের সঙ্গেও বেশ কিছু ছবি দিয়েছেন আলিয়া। কোনও ছবিতে কারিনার পাশে বসে মেকআপ করছেন আলিয়া। আবার ননদ-ভাজেরও একসঙ্গে ছবি আছে।

কিছু দিন আগেই ‘কফি উইথ করন’-এর চ্যাটে শোয়ে এসে আলিয়া জানিয়েছেন তাদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তার মিশেল। অনেকটা নাকি রণবীরের বাবা ঋষি কাপুরের মুখের সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও পিসি কারিনার কাপুর খানের মতে, রাহা দেখতে রণবীরের মতো। তবে রাহা যেমনই দেখতে হোক, রাহা কী ভাবে বড় হয়ে উঠছে, কী করে সারা দিন, সব কিছুই জানতে উৎসাহী ‘রণলিয়ার’ অনুরাগী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন