English

26 C
Dhaka
শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
- Advertisement -

প্রবাসী কন্ঠশিল্পী তারান্নুম আফরীনের গানচিত্র ‘থমকে আছি’ (ভিডিও)

- Advertisements -

প্রবাসী কন্ঠশিল্পী তারান্নুম আফরীন অস্ট্রেলিয়ায় বসবাস করলেও বাংলা গানের জগতে তিনি বরাবরই সরব। নিয়মিত বাংলাদেশ থেকে প্রকাশিত হচ্ছে তার মিউজিক ভিডিও। কিছুদিন আগে আসিফ আকবরের সঙ্গে ডুয়েট গান ‘ব্যর্থ জীবন’ শ্রোতমহলে সাড়া জাগিয়েছিল। এবার ‘কন্যারে’খ্যাত শানের সুর ও সঙ্গীতে গাইলেন তারান্নুম আফরীন।

Advertisements

‘থমকে আছি’ শীর্ষক গানের কথা লিখেছেন রণক ইকরাম। আর এই গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে অস্ট্রেলিয়ার মনোরম লোকেশনে। ভিডিওটি পরিচালনা করেছেন শিনরা লী। আর এতে মডেল হয়েছেন সালমান আরিফ ও সেঁজুতি ইসলাম। গানটি মুক্তি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে।

নতুন গান প্রসঙ্গে তারান্নুম আফরীন বলেন, গানের কথাগুলোয় অদ্ভুত মাদকতা আছে। শান ভাইয়ের সুর ও সঙ্গীত ভিন্নমাত্রা যোগ করেছে। আশা করছি শ্রোতারাও নিরাশ হবেন না।

‘থমকে আছি’ গানটি নিয়ে শান শাইক বলেন, প্রবাসে থাকলেও তারান্নুম আপুর বাংলা গানের প্রতি অদ্ভুত একটা মায়া আছে। সেই মায়াটা গানে খুঁজে পাবেন। আর সুর ও সঙ্গীতে পাশ্চাত্যের সঙ্গে এদেশীয় ঢঙের মিশ্রণ রয়েছে।

Advertisements

উল্লেখ্য, ফাইবার গবেষক বিজ্ঞানী হিসেবে যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ায় পরিচিত মুখ তারান্নুম আফরীন বর্তমানে অস্ট্রেলিয়ার চার্লস পারসনসে ল্যাবরেটরী ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

ভিডিও লিংক…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন