English

21.4 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

প্রবীর মিত্রের মৃত্যুর গুজব! বিরক্ত পরিবারের সদস্যরা

- Advertisements -

বাংলা চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা প্রবীর মিত্র। এক সময় দাপটের সঙ্গে অভিনয় করেছেন। তবে বয়সজনিত কারণে দীর্ঘদিন ধরেই অভিনয়ের বাইরে আছেন। ৮২ বছর বয়সী এই অভিনেতার শরীরে বাসা বেঁধেছে নানা রোগ। আপাতত ঘরবন্দি হয়েই কাটছে তার জীবন।

Advertisements

গত মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় প্রবীর মিত্রের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এমন ভিত্তিহীন খবরে বেশ বিরক্ত তার পরিবারের সদস্যরা।

প্রবীর মিত্রের ছেলে মিঠুন মিত্র গণমাধ্যমকে জানান, বাবার শারীরিক অবস্থা ভালো নয়, তবে তিনি স্বাভাবিক আছেন। কয়েক বছর ধরেই বেশ কয়েকবার তার মৃত্যুর গুজব শোনা গেছে। বিষয়টি নিয়ে আমরা খুবই বিরক্ত।

প্রবীর মিত্রের পুত্রবধূ সোনিয়া ইসলাম গণমাধ্যমকে জানান, তার শ্বশুর ভালো আছেন। ঠিকঠাক কথা বলছেন। তবে বার্ধক্যজনিত কারণে তিনি কিছুটা দুর্বল।

Advertisements

সিনেমা দিয়ে যশ, খ্যাতি পেলেও এখন সিনেমার প্রতি বিন্দুমাত্র আগ্রহ নেই প্রবীর মিত্রের। সিনেমা জগতের মানুষেরাও তেমন খোঁজখবরও নেয় না তার। অবশ্য সেই আশাও ছেড়ে দিয়েছেন এই অভিনেতা। তার কাছে সুখের সংজ্ঞাটা বেশ ছোট। অল্পতেই সুখী থাকতে চেয়েছেন তিনি। জীবন চলার পথে সামান্য যা পেয়েছেন তাই নিয়ে সুখী হয়েছেন।

উল্লেখ্য, ১৯৪০ সালের ১৮ আগস্ট চাঁদপুরে জন্মগ্রহণ করেন প্রবীর মিত্র। তবে বেড়ে ওঠেন ঢাকায়। ‘লালকুঠি’ থিয়েটারে অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন তিনি। ১৯৬৯ সালে ‘জলছবি’ সিনেমার মাধ্যমে ঢালিউডে আত্মপ্রকাশ করেন এ অভিনেতা। ৫০ বছরের বেশি সময়ে ৩০০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত বহু নন্দিত ও কালজয়ী সিনেমা দেখে দর্শক মুগ্ধ হয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন