English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

প্রভাসের ৭০০ কোটি

- Advertisements -

নাসিম রুমি: পরপর তিনটি বক্স অফিস ব্যর্থতার পর অবশেষে সাফল্যের ধারায় ফিরলেন বাহুবলী তারকা প্রভাস। তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘সালার : পার্ট ১-সিজফায়ার’ বক্স অফিসে দাপট দেখিয়েছে। মুক্তির ১৯ দিন শেষে সিনেমাটির মোট আয় এখন ৭০০ কোটি ছাড়িয়েছে।

Advertisements

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়বালান এক্সে (টুইটার) সিনেমাটির সর্বশেষ আয় শেয়ার করে জানিয়েছেন যে প্রশান্ত নীল পরিচালিত চলচ্চিত্রটি বিশ্বব্যাপী ৭০০ কোটির আয় অতিক্রম করেছে।

ভারতে সিনেমাটির মোট আয় ৩৯৭ কোটির বেশি।

প্রভাস এবং পৃথ্বীরাজ সুকুমারন জুটির ‘সালার’ দক্ষিণের আরেক সুপারস্টার রজনীকান্তের ২.০-এর ভারতীয় আয়কে ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ২.০ ভারতে ৪০৭.০৫ কোটি রুপি আয় করেছিল। যদিও সালার ঘরোয়া বক্স অফিসে জওয়ান ( ৬৪০.২৫ কোটি), পাঠান (৫৪৩.০৯ কোটি), অ্যানিমেল (৫৫১.২১ কোটি) এবং গাদার ২ (৫২৫.৭ কোটি টাকা)-এর আয়কে ছাড়াতে পারবে বলে মনে হয় না।

Advertisements

প্রভাসের ভারতীয় বক্স অফিসে সর্বাধিক উপার্জনকারী চলচ্চিত্র ‘বাহুবলী ২’, যা ভারতে ১০৩০ কোটি রুপি আয় করেছিল।

কয়েক বছর ধরেই সাফল্যের ধারায় ছিলেন না রেবেল স্টার প্রভাস। ‘বাহুবলী’র আকাশসমান সাফল্যের পর সাহো, রাধেশ্যাম ও আদিপুরুষ―তিনটি সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে তাঁর। তবে জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি প্রভাসের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন