English

27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

প্রযোজক জেনিফারের বিরুদ্ধে মাহির লিখিত অভিযোগ

- Advertisements -

‘আশীর্বাদ’ ছবির প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে মিথ্যা ও মানহানিকর মন্তব্য করার অভিযোগে মাহির পক্ষ থেকে এই অভিযোগপত্রটি দায়ের করা হয়।

Advertisements

লিখিত অভিযোগে মাহিয়া মাহি বলেছেন, সম্প্রতি ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার আমার বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা অভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যে সব মন্তব্য এর মধ্যেই ইউটিউবসহ সোশাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করার হুমকি দিচ্ছে তারা।

তিনি আরো বলেছেন, প্রযোজক জেনিফারের এসব উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক কর্মকাণ্ডে আমি বিব্রত। এতে আমার মানহানি হচ্ছে। শুধু তাই নয়, তার এসব বক্তব্যে জনমনে শিল্পীদের সম্পর্কে নেতিবাচক মনোভাব পরিলক্ষিত হচ্ছে। এটা সকল চলচ্চিত্র শিল্পীদের ইমেজকেই ক্ষুণ্ন করছে। আমাকে হেয় করাসহ জেনিফার ফেরদৌসের এসব বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।

Advertisements

সবশেষে মাহি প্রযোজক জেনিফার ফেরদৌসের বিতর্কিত কর্মকাণ্ডের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের আবেদন জানান। সেই সঙ্গে তার সম্মানহানির বিচার করে শিল্পীদের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার অনুরোধও জানান তিনি।

উল্লেখ্য, ‘আশীর্বাদ’ জেনিফার ফেরদৌস প্রযোজিত প্রথম সিনেমা। ২০১৯-২০ অর্থবছরে এটি ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়।

সিনেমাটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এর বিভিন্ন চরিত্রে রোশান এবং মাহি ছাড়াও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা, শাহনূর, অরণ্য বিজয়, হারুন রশিদ, সায়েম আহমেদ, সীমান্তসহ অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন