English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

প্রশংসায় পঞ্চমুখ মোদি, কে এই স্বাতী

- Advertisements -

নাসিম রুমি: ‘রাম আয়েঙ্গে তো অঙ্গনা সাজাউঙ্গি’ আজ সারা ভারত তোলপাড় এই গানে। মাঝেমধ্যে কিছু গান এভাবেই ছড়িয়ে পড়ে চারিদিকে। একমুহূর্তে যা মন ছুঁয়ে যায় সকলের। অযোধ্যায় রামলালার অনুষ্ঠানের আগে এই স্তোত্রটি মানুষের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

Advertisements

শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সকলকে এই ভজন মনে মনে গুনগুন করতে শোনা গেছে। বিশেষ করে রাম ভক্তেরা তাঁর বাড়িতে পূজার্চনার সময় বা সকালের ভজন হিসেবে এই গানটি বাজিয়ে থাকেন। এই ভজনের জনপ্রিয়তা এতটাই বেড়েছে যে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ভজনটিকে মন্ত্রমুগ্ধ বলে বর্ণনা করেছেন। এই ভজনটি গেয়েছেন স্বাতী মিশ্র।

স্বাতী মিশ্রের এই ভজনের প্রশংসা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ একটি পোস্ট লিখেছেন। ভিডিওটি শেয়ার করার সময়, প্রধানমন্ত্রী লিখেছিলেন যে ‘রাম লালায় স্বাগত জানাতে স্বাতী মিশ্রজির এই ভক্তিমূলক ভজন মন্ত্রমুগ্ধ করছে।’

Advertisements

স্বাতী মিশ্র ছোটবেলা থেকেই ভজন গাইতে পছন্দ করতেন। স্বাতী মিশ্রের ‘রাম আয়েঙ্গে’ ভজন এখনও পর্যন্ত ইউটিউবে ৬ কোটির বেশিবার দেখেছেন। স্বাতী মিশ্রের ইউটিউব চ্যানেলে ৩ লাখ ৩৪ হাজার সাবস্ক্রাইবার এবং পাঁচ কোটিরও বেশি মানুষ দেখেছেন।

স্বাতী মিশ্র বিহারের সরণ জেলার সদর ব্লকের মালা গ্রামের বাসিন্দা। সূত্রের খবর, স্বাতীর বাবা-মা ও ভাইবোন চাপড়ায় থাকেন। তবে স্বাতী মিশ্র মুম্বইয়ে তাঁর কেরিয়ার গড়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন