English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

প্রিয়তমা’র সফল জুটির কণ্ঠে এবার ‘রাজকুমার’

- Advertisements -

নাসিম রুমি: আবারও হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমার টাইটেল গানে প্লে-ব্যাক করলেন বালাম-কোনাল। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমার টাইটেল গান ‘ও প্রিয়তমা’তে কণ্ঠ দিয়ে গত বছর আলোচনায় ছিলেন কণ্ঠশিল্পী বালাম-কোনাল। গানটি লিখেছেন আসিফ ইকবাল। সুর করেছেন আকাশ সেন।

Advertisements

যুক্তরাষ্ট্রের চোখ জুড়ানো লোকেশনে ‘রাজকুমার’ গানের দৃশ্যধারণ হয়েছে। চিত্রায়নে শাকিবের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।

Advertisements

গানটি প্রসঙ্গে বালাম বলেন, ‘সহজ কথা ও মিউজিকে যে গানগুলো বারবার শুনতে ভালো লাগে, ‘ও প্রিয়তমা’ তেমনি গান ছিল। রাজকুমার সিনেমার গানেও এ বিষয়টি মাথায় ছিল। কারণ আমাদের দেশের মানুষ গানের কথা ও মিউজিকে এমন কিছু খুঁজতে চায়, যেটা নিজের সঙ্গে যুক্ত করতে পারে। আমার বিশ্বাস গানটি থেকেও তারা এমনটাই পাবে।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পী কোনাল বলেন, ‘এ বছর আমার কাছে এ সিনেমার গানটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ পরিচালক চ্যালেঞ্জ নিয়েছেন তিনি রাজকুমার দিয়ে প্রিয়তমাকে ছাড়িয়ে যাবেন। আমরাও সেই দিক মাথায় রেখে আগের গানের সাফল্যকে ছাড়িয়ে যেতে চেয়েছি। গতবারের চেয়ে এবার আরও সময় নিয়ে গাইতে পেরেছি।’ শাকিব খান ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন