English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

প্রিয়াঙ্কার গোপন কথা প্রকাশ্যে!

- Advertisements -

ব্যক্তিগত জীবন ও কাজের জন্য সর্বদা শিরোনামেই থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। এখন বলিউডে একেবারেই দেখা মিলছে না তার। আমেরিকার পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলেসে সংসার পেতেছেন তিনি।

Advertisements

তবে মার্কিন গায়কের সঙ্গে বিয়ের আগে বলিউডের একাধিক বিবাহিত তারকার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেছে প্রাক্তন বিশ্বসুন্দরীর। তার প্রেমিকের তালিকাটি বেশ দীর্ঘ। শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুর— অনেকের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা গেছে মায়ানগরীতে। তবে এবার প্রকাশ্যে এল প্রিয়াঙ্কার গোপন কথাটি। প্রাক্তন প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কীভাবে কাটান, অকপটে করন জোহরকে বলেন তিনি।

এমনিতেই তারকাদের পেটের কথা বের করতে সিদ্ধহস্ত করন। তার চ্যাট শোতে এসে তারকারা একের পর এক বিস্ফোরক স্বীকারোক্তি করেছেন বিভিন্ন সময়। বেশ কয়েক বছর আগে প্রিয়াঙ্কা করনের শোতে গিয়ে এ রকমই কিছু চমকপ্রদ তথ্য জানান।

Advertisements

সেখানে একদিকে যেমন ছিল প্রেমিকের সঙ্গে অভিনেত্রীর গোসলে অন্তরঙ্গ মুহূর্তের কথা, তেমনই জানিয়েছিলেন প্রাক্তনের সঙ্গে মোবাইলে গোপন কথোপকথনের প্রসঙ্গ। তবে মায়ের প্রতি ভয়ের কথা বলতে ভোলেননি অভিনেত্রী। নতুন করে করন-প্রিয়াঙ্কার ওই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

বলিউড থেকে হলিউডে গিয়ে ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন প্রিয়াঙ্কা। এখন তিনি আন্তর্জাতিক তারকা। গত বছর মা হয়েছেন প্রিয়াঙ্কা। আপাতত স্বামী, সংসার, কাজ এই নিয়েই দিন কাটছে তার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন