English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

প্রেমিকের নাম জানাতে চাননি দিতিপ্রিয়া, জানিয়ে দিলেন তার মা

- Advertisements -

সিরিয়ালের পর ওটিটিতে অভিনয় করে জনপ্রিয়তা ও প্রশংসা- দুটোই পেয়েছেন ভারতের কলকাতার অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তিনি প্রেম করছেন, এটি এক রকম প্রকাশ্যই ছিল। তবে প্রেমিকের নাম-পরিচয় রাখতে চেয়েছেন গোপন দিতিপ্রিয়া। এখন সে গোপন আর গোপন রইল না। দিতিপ্রিয়ার প্রেমিকের নাম জানালেন তার মা সুদীপ্তা রায়।

ভারতীয় সংবাদমাধ্যম টিভিনাইন বাংলার খবরে বলা হয়, সম্প্রতি ফেসবুকে মেয়ের প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন সুদীপ্তা রায়। তিনি লিখেছিলেন, ‘আমার আদরের ঋভুবাবু’। এরপরই প্রকাশ্যে আসে দিতিপ্রিয়ার প্রেমিকের নাম। ঋভু কী করেন, তা নিয়ে কিছুই জানাননি মা-মেয়ে।

তবে টিভিনাইন বাংলা জানায়, ঋভু সিনেমা জগতের মানুষ নন। তিনি কলকাতা থেকে দূরে থাকেন। কলকাতায় এলে দিতিপ্রিয়ার বাড়িতে যান। দিতিপ্রিয়ার বাবা-মাও বেশ আপন করে নিয়েছেন তাকে।

দিতিপ্রিয়া-ঋভুর আলাপও হয়েছিল কাকতালীয়ভাবে। তবে এর চেয়ে বেশি কিছু এখনই প্রকাশ্যে আসুক, তা চান না দিতিপ্রিয়া। এই প্রথম সম্পর্কের কথা স্বীকার করলেও তা নিয়ে কোনো অযাচিত চর্চা হোক, এমনটিই চান তিনি।

প্রেমের বিষয়ে দিতিপ্রিয়া বলেছেন, ‘এটিই আমার প্রথম অফিসিয়াল সম্পর্ক। বাড়িতে প্রথম থেকেই সবটা জানে। এখন ও (প্রেমিক) আমার চেয়ে বেশি প্রিয় মায়ের কাছে।’ সঠিক সময় এলে নিজেই সবটা জানাবেন বলে জানান সময়ের অন্যতম জনপ্রিয় এ অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন