English

30 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

প্রেমে ব্যর্থ হলেও সংসারে সুখী বলিউডের এই তারকারা

- Advertisements -

সব প্রেম পরিণয় পায় না। কারণ প্রেমের উল্টো পিঠে বাস করে বিচ্ছেদ। আর নানা কারণে দুটি মানুষ বেছে নেয় আলাদা দুটি পথ। সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকারাও এর ব্যতিক্রম নন। যদিও তাদের প্রেম-বিচ্ছেদ নিয়ে রসালো আলোচনা একটু বেশি-ই হয়! বলিউডের অনেক তারকা রয়েছেন, যারা প্রেমে ব্যর্থ হয়ে অন্য কারো সঙ্গে ঘর বেঁধেছেন এবং সুখে সংসার করছেন। এমন কজন তারকাকে নিয়ে এই প্রতিবেদন।

অক্ষয় কুমার-শিল্পা শেঠি
নব্বই দশকে বলিউড অভিনয়শিল্পী শিল্পা শেঠি ও অক্ষয় কুমারের প্রেম বহুল চর্চিত বিষয় ছিল। তখন রাভিনা ট্যান্ডনের সঙ্গে অক্ষয়ের বিচ্ছেদ হয়েছে। তারপরই অক্ষয়ের মন চুরি করেন শিল্পা শেঠি। এক সময় জানা যায়, শিল্পার সঙ্গে অক্ষয়ের বিচ্ছেদ হয়েছে। আর রাজেশ খান্নার মেয়ে টুইংকেল খান্না অক্ষয় কুমারের ঘরণী হতে যাচ্ছেন। অন্যদিকে রাজ কুন্দ্রাকে বিয়ে করে শিল্পাও থিতু হন সংসারে।

Advertisements

সালমান খান-ঐশ্বরিয়া

চুটিয়ে প্রেম করেছেন ঐশ্বরিয়া রায় ও সালমান খান। কিন্তু কোনো একটি বিষয় নিয়ে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। সর্বশেষে তা বিচ্ছেদের মধ্য দিয়ে যবনিকা ঘটে। সালমান-ঐশ্বরিয়ার বিচ্ছেদ বলিউডের অন্যতম হাইপ্রোফাইল বিচ্ছেদ হিসেবে খ্যাত। এরপর ঐশ্বরিয়া বিবেক ওবেরয়ের হাত ধরেন। তবে এই সম্পর্কও টেকেনি। পরে অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া। যা রূপ নেয় বিয়েতে। সালমান খান এখনো একা থাকলেও সুখে সংসার করছেন ঐশ্বরিয়া।

রণবীর সিং-আনুশকা শর্মা
‘ব্যান্ড বাজা বারাত’ খ্যাত অভিনয়শিল্পী রণবীর সিং ও আনুশকা শর্মার প্রেম বেশ চর্চিত বিষয় হয়ে ওঠেছিল বলিউডে। তবে সেই প্রেম ভেঙে যায়। এক সময় আনুশকা সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। পরে তার হাত ধরেন ক্রিকেটার বিরাট কোহলি। এদিকে, রণবীর সিং হাত ধরেন দীপিকা পাড়ুকোনের। পরে বিরাট-আনুশকা বিয়ে করেন, অন্যদিকে দীপিকা-রণবীরও গাঁটছড়া বাঁধেন।

Advertisements

শহিদ কাপুর-কারিনা কাপুর
‘যব উই মেট’ সিনেমার শুটিংয়ের সময়ে মধ্যপ্রদেশের রতলমের অলিগলিতে চুটিয়ে প্রেম করতে দেখা গেছে শহিদ-কারিনাকে। পরবর্তীতে শহিদ কাপুরের পজেসিভনেস নিয়ে বহু অভিযোগ ঘনিষ্ঠমহলে তোলেন কারিনা। পরিণতি বিচ্ছেদ। এ সময় সাইফের হাত ধরেন কারিনা। অন্যদিকে কারিনার সঙ্গে প্রেমের বিচ্ছেদের বছর খানেক পর মীরা রাজপুতকে বিয়ে করে সংসার বাঁধেন শহিদ।

রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন

বলিউডের বহুল চর্চিত প্রেমিক জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। আবার এ জুটির বিচ্ছেদ নিয়েও কম চর্চা হয়নি বলিপাড়ায়। ক্যাটরিনার সঙ্গে রণবীরের ঘনিষ্ঠতা বাড়ার পর দীপিকা রণবীর সিংয়ের হাত ধরেন। এরপর ইতালিতে রাজকীয় বিয়ের পর সুখে সংসার করছেন দীপিকা-রণবীর সিং।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন