English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

প্রয়াত সাধুকে নিয়ে যা বললেন জয়া

- Advertisements -

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই চলচ্চিত্রটি।

Advertisements

ইতোমধ্যে প্রচার শুরু করেছেন সিনেমাটির কলাকুশলীরা। এর আগে পোস্টার ও ট্রেলার প্রকাশ করার পর বেশ আলোচনায় চলে আসে চলচ্চিত্রটি। এদিকে এই সিনেমায় অভিনয় করেছেন প্রয়াত নির্মাতা, লেখক ও অভিনেতা হুমায়ূন সাধু। এতেই জয়া আহসানের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি তাকে নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা জয়া আহসান।

সাধুকে নিয়ে তিনি বলেন, “আহা রে, ভাইটা আমার সিনেমাটা দেখে যেতে পারল না। কী সুন্দর অভিনয় করেছে। এমন অভিনেতাকে আমি সব সময় মিস করব। শুটিং করার সময় অনেক আনন্দ নিয়ে শুটিং করেছি আমরা। কিন্ত ওই আনন্দ এখন শুধুই সৃতি।

মনে হলে এখন মন খারাপ করে দেয়। এত ভালো অভিনয় করেও নিজের প্রথম সিনেমাটি দেখে যেতে পারল না। এটাই সবচেয়ে কষ্টের জায়গা। তবে তাকে আমরা সবাই ভীষণভাবে মিস করি। সে অনেক মিশুক স্বভাবের একজন মানুষ ছিল।”

Advertisements

তিনি আরও বলেন, “কাজের প্রতি খুবই ডেডিকেটেড ছিলেন হুমায়ুন সাধু। সিনেমার চরিত্র নিয়ে আমাদের মধ্যে অনেক কথা হতো। অনেক হাসিখুশি একটা মানুষ ছিল। ‘বিউটি সার্কাস’ সিনেমায় হুমায়ুন সাধুর চরিত্রটির নাম স্যাম। পুরো সিনেমা জুড়েই জয়া আহসানের সঙ্গে তাকে দেখবেন দর্শক।”

প্রসঙ্গত, ২০১৯ সালে হঠাৎ সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান হুমায়ূন সাধু। তবে তার প্রতি সম্মান জানাতে ‘বিউটি সার্কাস’ তাকে উৎসর্গ করেছেন এই সিনেমার পরিচালক মাহমুদ দিদার। বিউটি নামে এক সার্কাসকন্যার টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। এর মূল চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। আরও আছেন গাজী রাকায়েত, ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন