English

19 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩
- Advertisement -

ফলোয়ার ৯০ লাখেরও বেশি, অথচ নির্বাচনে লড়ে পেলেন মাত্র ১৫১৯ ভোট!

- Advertisements -
Advertisements

ভোটের মাঠে মুখ থুবড়ে পড়লেন নায়িকা ও সাবেক মিস বিকিনি ইউনিভার্স ইন্ডিয়া অর্চনা গৌতম। তিনি এবার কংগ্রেসের হয়ে ভোটে লড়েছিলেন হস্তিনাপুর কেন্দ্র থেকে। সেখানে মাত্র ১৫১৯ ভোট পেয়েছেন অর্চনা। এই কেন্দ্রে ১ লক্ষ ৭ হাজার ৫৮৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী দীনেশ। দ্বিতীয় স্থানে ছিলেন সমাজবাদী পার্টি যোগেশ ভর্মা। তিনি পান ১ লক্ষ ২৭৫ ভোট।

যদিও অর্চনা গৌতমের ব্যাপক জনপ্রিয়তা সামাজিক যোগাযোগমাধ্যমে। ইনস্টাগ্রামে ৭ লক্ষ ৫৬ হাজার ফলোয়ার তার। আর ফেসবুকে তার অনুসারীর সংখ্যা সাড়ে ৮৫ লাখ। সব মিলিয়ে ৯০ লাখেরও বেশি অনুসারীর এই তারকা এত জনপ্রিয়তা নিয়েও নির্বাচনে এমন ভরাডুবিতে হতাশ। এর কারণ হিসেবে অবশ্য একটি সম্ভাব্য উত্তর দিয়েছেন অর্চনা নিজেই। ভোটের ফলাফল প্রকাশের পর টুইটারে অর্চনা লিখেছেন, ‘হস্তিনাপুরের মানুষ আমাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু বিশ্বাস করে উঠতে পারেননি।’

Advertisements

যদিও অর্চনাকে নিয়ে ভোটের আগেই জোর বিতর্ক শুরু হয়েছিল। কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ হতেই অর্চনার পুরোনো বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। উল্লেখ্য, ২০১৮ সালে ‘মিস বিকিনি ইউনিভার্স’ প্রতিযোগিতায় সেরার খেতাব পেয়েছিলেন অর্চনা গৌতম। সেই সুবাদে বলিউডের বেশ কিছু ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি। এমনকি এখনও আঞ্চলিক ছবিতে অভিনয় করেন অর্চনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

৬ দিনে ‘পাঠান’র আয় ৭৪৫ কোটি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

৬ দিনে ‘পাঠান’র আয় ৭৪৫ কোটি

শুটিংয়ে ফিরলেন সামান্থা

উরফির অদ্ভুত কাণ্ড