English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

ফারিয়ার চমক

- Advertisements -

দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া মাজহার গায়িকা হিসেবেও চমক দেখিয়েছেন। ২০১৮ সালে ‘পটাকা’, ২০২০ সালে ‘আমি চাই থাকতে’ এবং ২০২১ সালে ‘হাবিবি’ শিরোনামে তিনটি গান-ভিডিও প্রকাশ করেছেন তিনি। এগুলোর জন্য সংগীতপ্রেমীদের কাছ থেকে দারুণ সাড়াও পেয়েছেন।

Advertisements

নায়িকা ফারিয়া গায়িকা হিসেবে আবারও আসছেন ভক্তদের সামনে। এরইমধ্যে নিজের চার নম্বর গানের অডিওর কাজ শেষ করে ফেলেছেন তিনি। সেরেছেন ভিডিওর পরিকল্পনাও। আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারি ব্যাংককে হবে গানটির ভিডিওর শুটিং। সেভাবে প্রস্তুতি সারছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফারিয়া। গানটি নিয়ে এখনই বিস্তারিত জানাতে চান না ‘আশিকী’ তারকা। তবে বললেন, ‘আমার আগের তিনটি গানের মতো এটিও হবে মজার একটা গান। চিল করার জন্য, পার্টি করার জন্য এই গান। মানুষ শুনে আনন্দ পাবে। এনজয় করবে। কিছু সময়ের জন্য অনুভবে হারিয়ে যাবে।’

Advertisements

ফারিয়া আরও জানান, গান-ভিডিওটিও আসবে ভারতের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস থেকে। ভিডিওর শুটিং শেষে তবেই প্রকাশের তারিখ চূড়ান্ত করা হবে। পুরো গান-ভিডিওতে থাকবে নানা চমক।

উল্লেখ্য, নিজের করা গান-ভিডিওর বাইরে আরও দুটি গানে শোনা গেছে নুসরাত ফারিয়ার কণ্ঠ। তার মধ্যে একটি ইমরানের সঙ্গে দ্বৈত ‘এ বাঁধন যাবে না ছেড়ে’, অন্যটি শিহাব শাহীন পরিচালিত সিনেমা ‘যদি কিন্তু তবু’র ‘কাটে না ঘোর কাটে না’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন