English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
- Advertisement -

ফাহাদ ফাসিলের জন্য ৫৬ কোটি টাকা লোকসানের মুখে ‘পুষ্পা টু’!

- Advertisements -

সুকুমার পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা’। ২০২১ সালের ১৭ ডিসেম্বর মুক্তি পায় তেলেগু ভাষার এ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। সিনেমাটির গল্প, আইটেম গান ঝড় তুলেছিল ভক্তদের মনে; মুক্তির পর দাপিয়ে বেড়ায় বক্স অফিস। এখন নির্মিত হচ্ছে ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পার্ট।

‘পুষ্পা’ সিনেমায় এসপি ভানুয়ার সিং শেখওয়াত চরিত্রে অভিনয় করেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ফাহাদ ফাসিল। ন্যাড়া মাথার এই আইপিএস অফিসারের পারফরম্যান্স মুগ্ধ করে দর্শকদের। ‘পুষ্পা টু’ সিনেমায়ও একই চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। এ অভিনেতার জন্য অর্ধ কোটি টাকার বেশি লোকসানের মুখে পড়েছেন নির্মাতা।

Advertisements

তেলেগু৩৬০ ডটকমের তথ্য অনুসারে, আগস্ট থেকে ডিসেম্বর পর্যন্ত ‘পুষ্পা টু’ সিনেমার মুক্তি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফাহাদ ফাসিলের জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। পুরো সিনেমাতে ফাহাদ ফাসিলের চরিত্র রয়েছে। এ সিনেমার শুটিংয়ের জন্য ফাহাদ ফাসিল জানুয়ারি-ফেব্রুয়ারি মাস ডেট দিয়েছিলেন। কিন্তু পরিচালক সুকুমার তার পরিকল্পনা পরিবর্তন করেন। এতে ফাহাদ ফাসিলের ওই সময়টা নষ্ট হয়; যার ফলে সিনেমাটি নিয়েও হতাশ হন এই অভিনেতা।

এরপর ফাহাদ ফাসিল একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এজন্য ‘পুষ্পা টু’ সিনেমার শুটিংয়ের শিডিউল নতুন করে দিতে পারছেন না এবং শুটিং বন্ধ রয়েছে। ‘পুষ্পা টু’ সিনেমার শুটিং বন্ধ থাকার অন্যতম কারণ ফাহাদ ফাসিল। ধারণা করা হচ্ছে, শুটিং দেরি হওয়ার কারণে পরিচালক ৪০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫৬ কোটি টাকার বেশি) লোকসানের মুখে পড়বেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

Advertisements

এর আগে সিয়াসাত ডটকম এক প্রতিবেদনে জানিয়েছিল, ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্টের জন্য ফাহাদ ফাসিল পারিশ্রমিক নিয়েছিলেন ৩ কোটি ৫০ লাখ রুপি। এ সিনেমার সাফল্যের পর বদলে গেছে পুরো প্রেক্ষাপট। ‘পুষ্পা টু’ সিনেমার জন্য ৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন ফাহাদ ফাসিল। এর মধ্য দিয়ে দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া খলনায়কের তালিকায় জায়গা পেলেন এই অভিনেতা।

‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট বিশ্বব্যাপী আয় করেছিল ৩৫০ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সনে সিনেমাটি আয় করেছিল ১০০ কোটি রুপি। চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন— ‘পুষ্পা টু’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে।

‘পুষ্পা টু’ সিনেমায়ও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন