English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

ফিনাইল খেয়ে অভিনেত্রীর আত্মহত্যার চেষ্টা

- Advertisements -

‘বিগ বস কন্নড়’ রিয়েলিটি শোয়ের সাবেক প্রতিযোগী ও অভিনেত্রী চৈত্রা কতুর খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। গতকাল বৃহস্পতিবার নিজ বাসায় ফিনাইল পানে আত্মহত্যার চেষ্টা করেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, আত্মহত্যার চেষ্টার পরই চৈত্রাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

Advertisements

কয়েকদিন আগেই ব্যবসায়ী নাগার্জুনার সঙ্গে বিয়ের কথা জানিয়েছেন চৈত্রা। কিন্তু শুরু থেকেই এই বিয়ে নিয়ে ঝামেলা চলছে বলে পুলিশ জানিয়েছে। কারণ নাগার্জুনার পরিবার এই সম্পর্ক মানতে রাজি নন। এমনকি নাগার্জুনাও নাকি অভিযোগ করেছেন, কিছু মানুষের জোরাজুরিতে বিয়েতে রাজি হন তিনি।

চৈত্রা বলেছেন, ‘নাগার্জুনার পরিবার আমাকে গালিগালাজ করতো যদি তাকে না ছাড়ি ও আমার কাজ নিয়ে হত্যার হুমকি দিতো। আমাদের জনসম্মুখে বিষয়টি নিয়ে আলোচনা করতে নিষেধ করা হয়েছে।’

Advertisements

পুলিশ জানিয়েছে, অনেকদিন ধরেই নাগার্জুনার সঙ্গে চৈত্রার প্রেম ছিল। গত ২৮ মার্চ একটি মন্দিরে বিয়ে করেন চৈত্রা ও নাগার্জুনা। বিয়েতে চৈত্রার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়ে।

জানা যায়, বিয়ের পর চৈত্রা নাগার্জুনার বাড়িতে গেলে পরিবারের সদস্যরা তাদের বাড়িতে প্রবেশ করতে দেননি। এই জুটির বিয়ে বৈধ নয় বলে দাবি করেন তারা।

পুলিশ আরও জানিয়েছে, বিয়ের বিষয়ে দিনের পর দিন দেরি করছিলেন নাগার্জুনা, এমন অভিযোগ করেছেন চৈত্রা। পরবর্তীতে চৈত্রার পরিবার ও স্থানীয় নেতার হস্তক্ষেপে তাদের বিয়ে হয়। বিষয়টি নিয়ে দুই পরিবারের সদস্যকে থানায় ডেকেছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন