English

27 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

ফিরলেন চিত্রলেখা গুহ

- Advertisements -
Advertisements
Advertisements

চিত্রলেখা গুহ দেশের গুণী অভিনয়শিল্পীদের একজন। ‘৭১-এর মা জননী’ চলচ্চিত্রের জন্য তিনি ২০১৪ সালের শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। চলচ্চিত্র, মঞ্চ এবং টিভি নাটক- তিন ক্ষেত্রেই সমান দক্ষতায় পদচারণা করছেন চিত্রলেখা গুহ। তবে আগের মত পর্দায় উপস্থিতি এখন অনেকটাই কম তার।
আর করোনা ভাইরাসের প্রকোপের জন্য দীর্ঘদিন শুটিং থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। অবশেষে প্রায় ছয় মাস পর তিনি ক্যামোর সামনে দাঁড়ালেন।
একটি ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে নাটকপাড়ায় ফিরলেন এ অভিনেত্রী। সাজিদ সুমন পরিচালিত ‘মাশরাফি জুনিয়র’ ধারাবাহিক নাটকের শুটিং গত সপ্তাহে শুরু হয়েছে। সেখানে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করছেন চিত্রলেখা গুহও।
কাজে ফেরার প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘দীর্ঘদিন পর ক্যামেরার সামনে। সেইসব পরিচিত শব্দ, পরিচিত মুখ। সত্যি কথা বলতে ছয়টা মাস খুব মিস করেছি সবকিছু, সবাইকে। খুব ভালো লাগছে শুটিংয়ে ফিরতে পেরে।
পরিবারের সবাই বলছিলো আরও একটু সময় নিতে। আরও পরে ফিরতে। কিন্তু তারপরও ফিরলাম।ভালো লাগছিলো না ঘরে থেকে থেকে।’
তিনি আরও বলেন, ‘আমরা সবাই এখানে সাস্থ্যবিধি মেনেই কাজ করছি। নাটকটি দীপ্ত টিভির হাউজেরই কাজ। এর শুটিংও হচ্ছে তাদের নিজস্ব স্টুডিওতে। এখানে বহিরাগত নেই বললেই চলে। আর টিম বেশ স্বাস্থ্য সচেতন। খুব ভালো লাগছে তাদের সঙ্গে কাজ করে।’
এদিকে দীপ্ত টিভির সূত্রে নিশ্চিত হওয়া গেল, শিগগিরই ‘মাশরাফি জুনিয়র’ নাটকটি প্রচারে আসবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন