English

29 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

ফেরদৌসের বার্ষিক আয় ৫০ লাখ, নেই ব্যাংক ঋণ

- Advertisements -

নাসিম রুমি: ঢাকা-১০ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে নৌকার মাঝি হতে লড়বেন এই অভিনেতা। তাই হলফনামা জমা দিতে হয়েছে এই তারকাকে।

Advertisements

হলফনামা অনুযায়ী তার বার্ষিক আয় ৫০ লাখ ৪৬ হাজার ৪৯৭ টাকা। এবং তার কোনো ব্যাংক ঋণ নেই। গত ২৯ নভেম্বর হলফনামা জমা দেন ফেরদৌস। তিনি এবার প্রথম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন।

Advertisements

হলফনামা থেকে জানা গেছে, নায়ক ফেরদৌসের নগদ টাকার পরিমাণ ৩১ লাখ ২৮ হাজার ৬৫৮ টাকা। ব্যাংকে রয়েছে ৩১ লাখ ৫৭ হাজার ৯৯৭ টাকা, বিভিন্ন কোম্পানিতে শেয়ার রয়েছে ১১ লাখ ২৫ হাজার টাকার। এ ছাড়া স্থায়ী আমানতের বিপরীতে বিনিয়োগ ১ কোটি ৯ লাখ ৩২ হাজার ২৯৬ টাকা। ২০ লাখ টাকা মূল্যের ব্যক্তিগত গাড়িও রয়েছে তার। ব্যবসায় পুঁজি রয়েছে ১০ লাখ ৫৫ হাজার ৩১০ টাকা। তার স্থাবর সম্পত্তির পরিমাণ ৩৪ লাখ ২৭ হাজার ২৫০ টাকা।

হলফনামায় নায়ক ফেরদৌস বলেন, ‘আমি একক বা যৌথভাবে বা আমার ওপর নির্ভরশীল কোনো সদস্য অথবা কোনো ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানের চেয়ারম্যান, ম্যানেজিং ডিরেক্টর বা ডিরেক্টর হওয়ার সুবাদে কোনো ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে কোনো ধরনের ঋণ গ্রহণ করিনি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন