English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ১, ২০২৪
- Advertisement -

ফের ক্যাটরিনার মা হতে যাওয়ার গুঞ্জন

- Advertisements -
Advertisements

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউডের তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিয়ের ৬ মাসের মাথায় খবর চাউর হয়, অন্তঃসত্ত্বা ক্যাটরিনা। যদিও এই খবর মিথ্যা বলে উড়িয়ে দেন ক্যাটরিনার বর ভিকি। গত মাসের শুরুতে শুটিং সেটে তোলা ক্যাটরিনার একটি ছবিকে কেন্দ্র করে তার মা হতে যাওয়ার গুঞ্জন উঠে। তবে এ বিষয়ে কোনো বক্তব্য দেননি ভিকি কিংবা ক্যাটরিনা। ফের নেটদুনিয়ায় খবর ভেসে বেড়াচ্ছেন— মা হতে যাচ্ছেন ক্যাটরিনা।

Advertisements

বুধবার (১৪ ডিসেম্বর) ক্যাটরিনা কাইফ তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের কয়েকটি ছবি প্রকাশ করেছেন। এটি কোনো একটি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তোলা। ওই মুহূর্তে ধারণা করা একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তাতে দেখা যায়, ক্যাটরিনার পরনে সোনালি রঙের গাউন। আর প্রিয় অভিনেত্রীকে এই লুকে দেখে নেটিজেনদের ধারণা, ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা। তার বেবি বাম্প উঁকি দিচ্ছে। একজন লিখেছেন, ‘ক্যাটরিনাকে দেখে অন্তঃসত্ত্বা মনে হচ্ছে।’ আরেকজন লিখেছেন, ‘সু-সংবাদ আসছে।’ এমন আরো অনেক মন্তব্য কমেন্ট বক্সে ভেসে বেড়াচ্ছে। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি ক্যাটরিনা।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন ভিকি-ক্যাটরিনা। তাদের প্রেম নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন বলিউডের এই আলোচিত এই প্রেমিক জুটি।

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে ভিকি-ক্যাটরিনার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ১০ ডিসেম্বর এই দম্পতি মধুচন্দ্রিমার উদ্দেশ্যে উড়ে যান মালদ্বীপে। ফিরে এসেই নতুন ফ্ল্যাটে সংসার গুছিয়ে নেন তারা। তারপর থেকে দাম্পত্য জীবনে দারুণ সময় উপভোগ করছেন এই যুগল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন