English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

ফের জিজ্ঞাসাবাদের মুখে জ্যাকলিন

- Advertisements -

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠতার কারণে বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। ২১৫ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির মামলায় আবারও একবার ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন তিনি।

বর্তমানে জেলে রয়েছেন সুকেশ চন্দ্রশেখর। এই মামলায় ইডির নজরে ছিলেন জ্যাকলিনও, সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার- এমন তথ্যও উঠে এসেছে সংবাদমাধ্যমে।

Advertisements

তবে এ নিয়ে মুখে কুলুপ জ্যাকলিনের।

সোমবার (২৭ জুন) দিল্লিতে ইডির সদরদপ্তরে হাজিরা দেন জ্যাকলিন। কেন্দ্রীয় সংস্থার পক্ষ থেকে সমন পাঠানো হয়েছিল তাকে। প্রিভেনসন অফ মানি লন্ডারিং অ্যাক্ট-এর আওতায় গত এপ্রিলে তার ৭ কোটি ২৭ লাখ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি।

Advertisements

জানা গেছে, দিল্লি পুলিশের ইকোনমিক উইংসের পক্ষে দায়ের এফআইআরের ভিত্তিতে আপতত এই মামলার তদন্ত করছে ইডি। সরকারি কর্মকর্তা সেজে একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এই মামলায় ইডির হাতে গ্রেফতার হন সুকেশ এবং তার স্ত্রী লীনা মারিয়া পল।

গ্রেপ্তারের পর সুকেশের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠতার সংবাদ প্রকাশ্যে আসে। তদন্তকারীদের সুকেশ জানান, জ্যাকলিনকে ৫ কোটি ৭১ লাখ রুপির উপহার দিয়েছেন তিনি। বেআইনিভাবে অর্জিত টাকা থেকেই জ্যাকলিনকে ওই দামি দামি উপহার দিয়েছেন সুকেশ। জ্যাকলিনের পরিবারের লোকজনকেও কোটি কোটি টাকা দিয়েছেন তিনি। জ্যাকলিনের সঙ্গে সম্পর্কের কথা নিজের মুখেই স্বীকার করেন তিনি।

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের একাধিক ছবি ফাঁস হওয়া নিয়ে জ্যাকলিন সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেন। সেখানে তিনি বলেন, আমি এখন কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। তবে পরিবার ও ভক্তদের সহায়তায় এই পরিস্থিতি আমি কাটিয়ে উঠবো। সুকেশের সঙ্গে তার ব্যক্তিগত ছবি ছড়িয়ে না দেওয়ার অনুরোধও জানান এই বলিউড সুন্দরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন