English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

ফের বিয়ের পিঁড়িতে বসছেন হৃতিক!

- Advertisements -

নাসিম রুমি: ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃতিক রোশন? আজ, ১০ জানুয়ারি (মঙ্গলবার) অভিনেতার জন্মদিনে এমনই খবর উড়ছে বলিউডের অন্দরে। কিন্তু পাত্রী কে?

Advertisements

জানা গেছে, নতুন বান্ধবী সাবা আজাদের সঙ্গেই এবার বিয়েটা সেরে ফেলতে চাইছেন তিনি। তবে এই খবরের সত্যতা এখনও কোনও পক্ষই স্বীকার করেনি। কিন্তু যা রটে, তার কিছু তো ঘটে! আপাতত সেই ভরসাতেই দিন গুনছেন অনুরাগী থেকে বলিপাড়ার সবাই।

Advertisements

উল্লেখ্য, বেশ কয়েক মাস ধরেই সাবা আজাদের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন হৃতিক। যদিও এ কথা কেউই অফিসিয়ালি ঘোষণা করেননি। কিন্তু দুজনের একসঙ্গে একাধিক জায়গার ছবি দেখলে দুইয়ে দুইয়ে চার করে নিতে অসুবিধা হবে না কারওই। মঙ্গলবার (১০ জানুয়ারি) অভিনেতার জন্মদিন উপলক্ষ্যে একটি পোস্টও করেছেন সাবা।

সূত্রের খবর, চলতি বছরেই শেষের দিকে সাবার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন হৃতিক রোশন। বলিউডে অভিষেকের পরেই বহুদিনের বান্ধবী সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক। যদিও তারপর একাধিকবার কখনও কারিনা কাপুর, কখনও কঙ্গনা রানাওয়াতের সঙ্গে হৃতিকের প্রেমের গুঞ্জন ছড়ায়। অবশেষে ২০১৪ সালে দুজনের দাম্পত্যে সত্যিই চিড় ধরে। আলাদা হয়ে যান সুজান-হৃতিক। তবে বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও হৃত্বিক এবং সুজান দুই সন্তানের দায়িত্ব সমানভাবে পালন করেন এখনও। কোনওরকম তিক্ততা দেখা যায়নি তাদের বিচ্ছেদে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন