English

30 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

ফের বিস্ফোরক অভিযোগ তনুশ্রী দত্তের

- Advertisements -

‘মি টু’ আন্দোলনে শামিল হয়ে বলিউডের অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করে শোরগোল ফেলে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খোলায় তাকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলে এবার বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী দাবি করেছেন, মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে যখন ছিলেন তিনি, তার গাড়ির ব্রেক একাধিকবার খুলে নেওয়ার চেষ্টা হয়েছিল। তিনি দুর্ঘটনার কবলে পড়ে আহতও হয়েছিলেন। সুস্থ হয়ে উঠতে বেশ কয়েক মাস লেগেছিল তার।

এতেই শেষ নয়! বিষ পান করিয়েও তাকে প্রাণে মারার চেষ্টা হয়েছিল বলেও অভিযোগ করেন তনুশ্রী। তিনি দাবি করেন, এক পরিচারিকা ছিলেন তার বাড়িতে। সেই সময় প্রায়ই অসুস্থ হয়ে পড়তেন তিনি। তনুশ্রীর সন্দেহ, পানিতে কিছু মিশিয়ে দেওয়া হত।

Advertisements

অতীতে তনুশ্রী বলেছিলেন, তার ভাল-মন্দ কিছু হয়ে গেলে, তার দায় বর্তাবে অভিনেতা নানা পাটেকর ও বলিউডের মাফিয়া বন্ধুদের উপর।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘মি টু’ আন্দোলনে গর্জে উঠেছিল বলিপাড়া। বিশিষ্ট অভিনেতা নানা পাটেকর, কোরিওগ্রাফার গণেশ আচার্য, পরিচালক বিবেক অগ্নিহোত্রীদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। এই প্রেক্ষাপটে খুনের চেষ্টার অভিযোগ জানিয়ে যেভাবে সরব হলেন তনুশ্রী, তাতে এই পর্বে নয়া মাত্রা যোগ করল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন