English

30 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

ফের ভালোবাসার খোঁজে নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়!

- Advertisements -

কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের বাইরে নায়িকার ব্যক্তিগত জীবন চড়াই-উতরাইতে ভরপুর। কিছুদিন আগে তৃতীয় স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে সরব ছিলো মিডিয়া পাড়া।

গত কয়েকমাস ধরেই তৃতীয় স্বামী, রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী। রোশন সংসার করতে আগ্রহী হলেও কোনওভাবেই এই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না অভিনেত্রী। এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনাও শুরু হয়েছে।

Advertisements

যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই টলি নায়িকা। তবে কলকাতার শোবিজে কান পাতলেই শোনা যাচ্ছে, শ্রাবন্তীর জীবনে ফের বসন্ত এসে গেছে। হ্যাঁ, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের আলোচনা এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে।

রোশনের সঙ্গে মনের দূরত্ব তৈরি হওয়ার পর গত ৯ মাস যাবত এক ছাদের তলাতেও থাকেন না শ্রাবন্তী। এই সময়কালে বারবার ইঙ্গিতবাহী বার্তা সোশ্যাল মিডিয়া পোস্ট করেন এই টলি নায়িকা। এবারও তার ব্যতিক্রম হল না।

মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর বার্তা, ‘জীবনে একটা মাত্রই খুশি রয়েছে, তুমি ভালোবাসবে এবং কেউ তোমাকে ভালোবাসবে’। এই বার্তার সঙ্গে একটি নিজস্ব পোস্ট করেন অভিনেত্রী। সেখানে অফ হোয়াইট প্রিন্টেট শার্টে দেখা মিলল এই সুন্দরী নায়িকার। অভিনেত্রীর বাঁকা চোখের চাউনি রীতিমতো ঘায়েল অনুরাগীরা।

Advertisements

শ্রাবন্তীর ভাঙা সম্পর্কের কথা কারুর অজানা নয়। রাজীব বিশ্বাসের সঙ্গে খুব অল্প বয়সেই বিয়ে করেছিলেন, তবে সুখের ছিল সেই সম্পর্ক তেমনটা বলা যাবে না। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় দুজনের। সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা।

কিন্তু এক বছর পরেই আলাদা হয় এই জুটির পথ। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় দুজনের। এর মাস কয়েকের মধ্যেই রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী।

এখন শোনা যাচ্ছে, এই বিয়ে একদম নতুন করে জীবন শুরু করতে চান অভিনেত্রী। সেই পথের সঙ্গী হিসাবে ইতিমধ্যেই অভিরূপ নাগ চৌধুরী বলে এক ব্যবসায়ীকে বেছে নিয়েছেন তিনি, তেমনটাও শোনা যাচ্ছে। রোশন-শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হবে কিনা সেই দিকেই নজর সকলের। এই জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২১ অগস্ট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন