English

35 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

ফের মা হতে চলেছে অভিনেত্রী কাজল?

- Advertisements -

নাসিম রুমি: ৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় সুন্দরী সফল অভিনেত্রী হলেন কাজল। সেলেব কিড হিসাবে মানুষ হলেও নিজের অভিনয় দক্ষতার গুণেই আজ সকলের মাঝে পরিচিত অভিনেত্রী। শুরুর সময় থেকেই একাধিক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত ছবিতে অভিনয় করেছেন কাজল।

Advertisements

শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে দেখা গিয়েছে। এই ছবিতেও তার অভিনয় রীতিমতো নজর কেড়েছে, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তার একাধিক ঝলক মিলবে মিডিয়ার পাতাতেই।

কারণে অকারণে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেত্রী। অভিনয় জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন কোনটাই মিডিয়ার কাছে চর্চার বাইরে নয়। তার উপরে রয়েছে পাপারাজিৎদের তীক্ষ্ণ নজরও। অবশ্য তার উল্লেখ নিষ্প্রয়োজন। কারণ সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে। তবে সম্প্রতি একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে চর্চিত হতে দেখা যাচ্ছে তাকে। অভিনেত্রীর ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই অনেকের মনে হয়েছে তিনি আবারো মা হতে চলেছেন!

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর যে ছবিগুলি ভাইরাল হতে দেখা গিয়েছে তার কোনটিতে শাড়িতে, আবার কোনটিতে হাই থাই স্লিটেড ড্রেসে দেখা গিয়েছে তাকে। তবে সব ছবিতেই তার বেবি বাম্প স্পষ্ট। আর সেই ঝলক দেখেই অনেকের মনে হয়েছে তিনি আবারো মা হতে চলেছেন। তবে বলাই বাহুল্য, অভিনেত্রীর এই ভাইরাল হওয়া ছবিগুলিতে ভালোভাবে নজর রাখলেই বোঝা যাবে সবকটি ছবিই এডিট করে নেটদুনিয়ায় ভাইরাল করা হয়েছে, সাধারণের মাঝে ভুল ধারণা ছড়ানোর উদ্দেশ্যে।

তবে এই মুহূর্তে অনেকেরই সেই ভুল ধারণা ভেঙে গিয়েছে। আপাতত একাংশের কাছে পরিষ্কার এই ভাইরাল হওয়া ছবিগুলির আসল সত্য। তবে এই প্রসঙ্গে কোন প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি অভিনেত্রীকে। উল্লেখ্য, এই ধরনের গুজবকে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন