English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

ফের মা হলেন মৌসুমী নাগ

- Advertisements -

আবারও মা হয়েছেন ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী নাগ। রাজধানীর বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে মা হওয়ার খবরটি নিশ্চিত করেছেন মৌসুমী নাগ। এ নিয়ে দ্বিতীয়বারের মতো মা হলেন তিনি।

দেশের এক গণমাধ্যমে কন্যাসন্তানের মা হওয়া প্রসঙ্গে মৌসুমী বলেন, আমাদের প্রথম সন্তান ছেলে। তাই এরপর শোয়েব একটা মেয়ে প্রত্যাশা করেছিল। এবার সৃষ্টিকর্তা আমাদের কন্যাসন্তান উপহার দিয়েছেন।

শোয়েবকে এত হ্যাপি দেখে আমারও অনেক ভালো লাগছে। তবে ছেলেও তার অনেক বেশি আদরের। কিন্তু কন্যাসন্তান তার অনেক পছন্দের। সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া চাই।

নবজাতকের নাম রাখার প্রসঙ্গ উঠতেই অভিনেত্রী বলেন, আমার ছেলে তার বাবাসহ সিনেমা হলে অ্যাভাটার মুভি দেখেছিল।

এই সিনেমার নীতিরি চরিত্রটা তার খুব পছন্দের হয়ে ওঠে। তাই নীতিরি নামটাই বোনের নাম হিসেবে সিলেক্ট করেছে। এটা তার ডাক নাম। তবে আমরা সবাই মিলে পুরো নামটা পরে ঠিক করব।

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ২০১০ সালের অক্টোবরে অভিনেতা শোয়েবকে বিয়ে করেন মৌসুমী। ২০১৫ সালে তাদের সংসারে প্রথম পুত্রসন্তান জন্ম নেয়।

ছোটপর্দা দিয়ে শোবিজে কাজ শুরু করেন মৌসুমী। নাটকে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞানচিত্রেও কাজ করেছেন তিনি। ক্যারিয়ারে এখন পর্যন্ত বেশ কিছু নাটকে অভিনয়ে করে দর্শকদের নজর কেড়েছেন। শুধু তাই নয়, ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায়ও অভিষেক ঘটে মৌসুমীর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন