English

29 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

ফের শরীর নিয়ে কটাক্ষ, জবাবে যা বললেন শুভশ্রী

- Advertisements -
Advertisements

টলিউড অভিনেত্রী শুভশ্রী এক সন্তানের মা হয়েছেন, এখনও বছর কাটেনি। স্বাভাবিক ভাবেই  তার শরীরে এখনো মাতৃত্বের ছাপ। চাইলেই হুট করে ওজন কমাতে পারছেন না নায়িকা। কিন্তু এই নিয়ে তার পরিবার বা পরিচালকদের বিন্দুমাত্র মাথাব্যাথা নেই।  কিন্তু অনুরাগীরা বারবার নানা প্রশ্ন ছুড়ে দিচ্ছেন। আগের মত কবে রোগা হবেন সেই প্রশ্ন করা হয়েছে বারবার।

শুভ্রশীর পর তার পোশাক ডিজাইনার সিজাকেও প্রশ্ন করা হয়েছে অভিনেত্রীর ওজন নিয়ে।  সেই সাথে বিষয়টি যেনো শুভশ্রীকে জানানো হয় সে বিষয়েও বলা হয়েছে। প্রশ্নের পর ইনস্টাগ্রাম স্টোরিতে শুভশ্রী শেয়ার করেছেন সিজার উত্তর। সিজা বলেছেন, মা হওয়ার আগে-পরে নারী শরীরে অনেক বদল আসে। সেই বদলের মধ্যে দিয়েই যাচ্ছেন শুভশ্রী। আগের অবস্থায় ফিরতে হয়তো অভিনেত্রীর একটু সময় লাগবে। ওজন ঝরাতে এরইমধ্যে তিনি নিয়মিত জিম শুরু করেছেন। পাশাপাশি প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী বলেই কি বার বার এ ভাবে শুভশ্রীকে কটাক্ষ করা হচ্ছে? তিনি যে এক সন্তানের মা, এটা তো কারো অজানা নয়। একই সঙ্গে সিজার দাবি, শরীরের বিভিন্ন অঙ্গের  উপর সাজ বা সৌন্দর্য নির্ভর করে না। নিজেকে সবার সামনে সুন্দর ভাবে মেলে ধরতে জানাটাই আসল। শুভশ্রী খুব সুন্দর ভাবে পরিবর্তিত পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন। তাই ইন্ডাস্ট্রিতে তাকে নিয়ে কারো কোন মাথাব্যাথা নেই। সিজার এই ইনস্টাগ্রাম স্টোরিকেই নিজের স্টোরিতে তুলে এনেছেন শুভশ্রী।  এর মাধ্যমে কোনও কথা না বলেও নিজের কথা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

Advertisements

এদিকে সপ্তাহের শুরুতেই শুভশ্রীর সাজে ষোলআনা বাঙালিয়ানার পরিচয় দেখা গিয়েছে। সবুজ সিক্যুইনের সিফন শাড়ি, জমকালো গয়না, হাতখোঁপায় অজস্র গোলাপ। সনাতনী সাজেও অভিনেত্রী অন্য মাত্রা এনেছেন রোদচশমায় চোখ ঢেকে। শুভশ্রীর চারপাশ রঙিন করে তুলেছে আকারের লাল বেলুন।  বলা বাহুল্য যে, এই সাজে শুভশ্রীর ওজন একেবারে বাঁধা হয়ে দাঁড়ায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন