English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

ফোক ভিভা সায়েরা রেজার ফ্যান ক্লাব

- Advertisements -

সারা পৃথিবীতে লাখো লাখো ভক্ত অনুরাগী রয়েছে ফোক-ভিভা সায়েরা রেজার। তার ব্যক্তিগত ইউটিউব চ্যানেল ‘সায়েরা রেজা মিউজিক লাউঞ্জ’-এর প্রায় প্রতিটি গানের ভিউ কয়েক মিলিয়ন। বাংলা ফোক গানকে তিনি সারা পৃথিবীতে ছড়িয়ে দিচ্ছেন আপন মহিমায়। আর এজন্যই তিনি অর্জন করেন ‘চ্যানেল আই মিউজিক এ্যাওয়ার্ড-২০২০’-এর সেরা ফোক সিঙ্গারের পুরস্কার।

Advertisements

তার নতুন খবর হলো ভক্ত-অনুরাগীদের উদ্যোগে ২২ ফেব্রয়ারি সন্ধ্যা ৭টায় বসুন্ধরা আবাসিক এলাকার একটি রেস্তরাঁয় উদ্বোধন হলো-‘সুফি- ফোক ভিভা সায়েরা রেজা অফিসিয়াল ফ্যান ক্লাব’-এর। ১৩৫ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন, এস এম শাহিদুজ্জামান লাঞ্জু ও নিশাত তপু।

Advertisements

ক্লাবের সাধারণ সম্পাদক নিশাত তপুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সায়েরা রেজার ভক্ত অনুরাগী ছাড়াও সংগীত পরিচালক জাকের খান মজলিস, সুফি সংগীত শিল্পী শাহরিয়ার রাফাত, ফ্যান ক্লাবের সাধারণ সম্পাদক নিশাত তপু, সাংগঠনিক সম্পাদক শেখ রাঙা, সদস্য সিফাত আল শুভ, সুমন, সোহান, শুভন, সজীব, ইমন, সাকিল, সাব্বির, বাদল, রাব্বি, জুইন মাহমুদসহ তার ঘনিষ্টজন।
গায়েরা রেজা বলেন, এ এক আনন্দের দিন।

ভক্তদের নির্জলা ভালোবাসাই একজন শিল্পীর সবচেয়ে বড় পুরস্কার। আমার গান দিয়ে ধীরে ধীরে যে গানপ্রেমী মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পারছি তাতে মনের গহীনে এক অদ্ভুত পুলক অনুভব করছি। সামনের দিনগুলোর জন্য সবার দোয়া চাইছি। আল্লাহর রহমত আর ভক্তদের ভালোবাসা আছে বলেই আমি আজকের সায়েরা রেজা। আমি করি, ভালোবাসা ছাড়া জীবনটা একেবারেই অর্থহীন। জীবনের শেষ দিন পর্যন্ত ভক্তদের ভালোবাসা নিয়েই মরতে চাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন