English

26 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

বঙ্গবন্ধু কে নিয়ে ১৩টি নাটক

- Advertisements -
Advertisements
Advertisements

গত ইদে বেশ কিছু নাটকে সাফল্য পাবার পর এবার মৌলিক নাটক নির্মানে আগ্রহী নতুন ও ভিন্ন ধারার প্রয়োজনা প্রতিষ্ঠান লী কমিউনিকেশন।এবার তারা মনোযোগী হয়েছে বঙ্গবন্ধু কে নিয়ে নাটক নির্মানে। আগামী ১৭ ই মার্চের আগে ১৩ টি নাটক নির্মাণ ও প্রচারে আগ্রহী লী কমিউনিকেশন্। গত ২৬.০৮.২০২০ শেষ হলো বঙ্গবন্ধু কে নিয়ে প্রথম প্রয়োজনা “অপরাহ্নের শেষ রোদ”। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মাহমুদুল হাসান মিঠু।
একজন গ্রাম বৃদ্ধের জীবন নিয়ে নাটকটি।এই বৃদ্ধের মাঝে পাওয়া যাবে বঙ্গবন্ধুর ছায়া। লী কমিউনিকেশনের অন্যতম ম্যানেজিং পার্টনার মো আব্দুল আহাদ বলেন। আমার ভালো কিছু করতে চাই।আমরা বঙ্গবন্ধুর উপর তথ্যচিত্র নির্মাণ করেছি যা একুশে টেলিভিশনে খুব তাড়াতাড়ি সম্প্রচারে যাচ্ছে। ব্যাবসার পাশাপাশি কিছু শিল্প চর্চাও করতে হয় ।
আলাপ কালে লী কমিউনিকেশন আর একজন পরিচালক মইনুল হাসান বলেন আমরা বাংলা নাটক বাঁচাতে চাই, তবে আমাদের ক্ষমতা সীমিত।আর বঙ্গবন্ধুর প্রতিদ্বায় থেকে আমরা আরও কিছু নাটক নির্মাণ করতে চাই। টেলিভিশন ও অনান্য সহযোগিতা পেলে আমরা একটা নতুন ধারার সুচনা করবো।নাটকটির পরিচালক বেদুইন হায়দার লিও বলেন বড়দা কে মানুষ নতুন লুকে দেখবে। আমরা যে ১৩ টি নাটক নির্মাণ করছি তার সব কটিতে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হবেন মাহামুদুল ইসলাম মিঠু।
পরিচালক তার গত নাটকে সকল কলাকুশলী ও কারিগরী টিমকে ধন্যবাদ জানান। তার গত নাটক অপরাহ্নের শেষ রোদ নাটকের রাইটার আশিক জন ও নাটকের প্রধান সহকারী নুর আলম ও চিত্রগ্রহক জাহান বুলবুল কে বিশেষ ধন্যবাদ জানান।পরিচালক দর্শকের উদ্দেশ্য বলেন আপনারা ভালো নাটক উপভোগ করেন, উৎসহ প্রদান করেন অবশ্যই আরও ভালো ভালো নাটক নির্মাণ হবে।
নাটকটিতে আরও অভিনয় করেছেন নিশাত প্রিয়ম, সিয়াম নাসির, অবিদ রেহান, মহসিন পলাশ, তানিয়া ইসলাম রিতু, জন ও বিশেষ চরিত্রে মিকাইল। খুব তাড়াতাড়ি একটি বেসরকারি চ্যানেলে এটা প্রচার হবে। এছাড়া লী ম্যাক্স নামের একটি ইউটিউব চ্যানেলে এটা প্রচার হবে। বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনায় উদ্ভুদ্ধ করাই এই প্রয়োজনা প্রতিষ্ঠানের উদ্দেশ্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন