English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

ববিতার ক্ষোভ

- Advertisements -
Advertisements
Advertisements

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেত্রী ববিতার সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো অ্যাকাউন্ট নেই। কিন্তু বেশ কয়েক বছর ধরেই তার নামে কে বা কারা চালাচ্ছে ফেক আইডি।

আর এই বিষয়টি নিয়ে এবার চটেছেন তিনি।ফেক আইডিগুলো থেকে নিয়মিত ববিতার ছবি ও নানা ধরনের পোস্ট দেওয়া হচ্ছে- যে বিষয়টি নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেছেন। কখনো যদি দেশ বা ধর্মবিরোধী কোনো পোস্ট তার নামে খোলা ফেক আইডি থেকে দেওয়া হয়, তাহলে বিষয়টি নিয়ে তিনি বিপাকে পড়তে পারেন বলেও আশঙ্কা করেছেন।

এ নিয়ে ক্ষোভ ঝেরে ববিতা বলেন, ‘যে কেউ চাইলেই আরেকজনের নামে কীভাবে ফেসবুক অ্যাকাউন্ট খুলতে পারেন, বুঝি না! এসব দেখার কী কেউ নেই?’

বর্তমানে কানাডায় অবস্থানরত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী আরও বলেন, ‘অবাক করার মতো ব্যাপার হলো, আমার ছেলে অনিকের নামেও বেশ কিছু ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলা হয়েছে। ’

ফেসবুক কর্তৃপক্ষ ও বাংলাদেশ সরকারের কাছে এর প্রতিকার চেয়েছেন ববিতা। এ অবস্থার অবসানে আইনশৃঙ্খলা বাহিনীরও হস্তক্ষেপ কামনা করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই তারকা।

সুচন্দা অভিনীত জহির রায়হানের ‘সংসার’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে রূপালি পর্দায় ববিতার অভিষেক ঘটে ১৯৬৮ সালে। এতে রাজ্জাক-সুচন্দার মেয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। সত্যজিৎ রায়ের ‘অশনি সংকেত’ সিনেমায় অনঙ্গ বৌ চরিত্রে অভিনয়ের মাধ্যমে আন্তর্জাতিক খ্যাতি পান এই কিংবদন্তি অভিনেত্রী।

চার দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে গ্রামীণ, শহুরে চরিত্র কিংবা সামাজিক অ্যাকশন অথবা পোশাকী সব ধরনের সিনেমাতেই ববিতা ছিলেন সাবলীল। ববিতাই বাংলাদেশের প্রতিনিধি হয়ে সবচেয়ে বেশিবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করা তারকা। তার অভিনীত সিনেমার সংখ্যা আড়াইশ’রও বেশি। তবে বর্তমানে তাকে অভিনয় করতে দেখা যায় না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন