English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

বয়স ষাটের দোরগোড়ায়, ২৪ বছরের ছোট নায়িকায় মজেছে সালমানের মন

- Advertisements -

নাসিম রুমি: সালমান খানের মন যে মাঝে মধ্যেই উড়ু উড়ু করে তার প্রমাণ পূর্বে পাওয়া গিয়েছে। তবে, বিদেশি সুন্দরীদের প্রতি বেশ দুর্বল ভাইজানের মন। ক্যাটরিনা কইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ়, ইউলিয়া ভান্তুররা ছিলেন তাঁর বান্ধবী তালিকায়। এ বার আর বিদেশিনী নয়, ‘টাইগার’-এর জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে এসেছেন এক দক্ষিণী অভিনেত্রী।

Advertisements

তাঁর ও সালমানের বয়সের পার্থক্য কিছু কম নয়, প্রায় ২৪ বছর! তিনি পূজা হেগড়ে। শোনা যাচ্ছে ভাইজান নাকি পূজার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শুক্রবার সকালে এক টুইটার ব্যবহারকারীর টুইটে রীতিমতো হইচই পড়ে গিয়েছে বলিউডে। ওই ব্যক্তি টুইট করে লেখেন, ‘‘শহরে নতুন জুটি, মেগাস্টার সলমন খান মন দিয়েছেন পূজা হেগড়েকে। পর পর দুটি ছবির জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে সলমন-পূজাকে। একান্তে সময়ও কাটাচ্ছেন তাঁরা।’’

Advertisements

খুব শীঘ্রই পূজা ও সালমানকে দেখা যাবে ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবিতে। চলতি বছর ডিসেম্বরে মু্ক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে আগামী বছর এপ্রিলে ইদের দিন ছবিটি মুক্তি পাবে। এই ছবি নিয়ে সলমন আগে জানিয়েছিলেন, সপরিবারে দেখার মতো বিনোদনমূলক ছবি এটি।

পরিচালনায় ফরহাদ সামজি। সলমন-পূজা ছাড়াও এই ছবিতে রয়েছেন শেহনাজ় গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, জস্‌সি গিল, রাঘব জুয়ালরা। সলমন-পূজার সম্পর্কের খবর ছবিমুক্তির আগে প্রচারের কোনও কৌশল কি না, তা অবশ্য জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন