English

31.1 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

বর্ণ নাথের একক নাটকে মায়া মিতু

- Advertisements -

আহমেদ সাব্বির রোমিও: ‘দুষ্ট ছেলে মিষ্টি মেয়ে’ শিরোনামে একটি একক নাটকে অভিনয় করেছেন ছোটপর্দার অভিনেত্রী মায়া মিতু। রশিদুর রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন বর্ণ নাথ।

বাবা-মায়ের অমতে ভালোবেসে বিয়ে করেন লামিয়া। পরিবারের সাথে তার কোন যোগাযোগ নেই। ছোট বোন মুন লামিয়ার বাড়িতে থেকে পড়াশোনা করেন।

Advertisements

লামিয়া যে বাসায় ভাড়া থাকেন সেই বাড়িওয়ালার ছেলে তার ছোট বোনকে অনেক পছন্দ করে। কিন্তু মুন তাকে পাত্তা দেয়না, একদিন মুন তার বড় বোনকে জানায় বাড়িওয়ালার ছেলে তাকে ভিশন বিরক্ত করে। একটা সময় বাড়িওয়ালার ছেলে রশি দিয়ে আত্মহত্যা করতে যায় মুনের জন্য। এঘটনায় লামিয়া তার বোনকে বাবা মার কাছে পাঠিয়ে দেয়। তবে মুন যেতে চায় না, কারণ লামিয়া ৮ মাসের অন্তঃসত্ত্বা।

কিছুদিন পর বাড়িওয়ালার ছেলে ও তার বন্ধুরা লামিয়ার বাসায় মিষ্টি নিয়ে এসে দেখে লামিয়া প্রসব যন্ত্রণায় কান্না করছে। তখন বাড়িওয়ালার ছেলে হাসপাতালে ভর্তি করে তাকে।

পরে লামিয়া বুঝতে পারে বাড়িওয়ালার ছেলেটা আসলেই অনেক ভালো। তাই লামিয়া তার ছোট বোন মুনের সঙ্গে বাড়িওয়ালার ছেলের চার হাত এক করে দেয়।

Advertisements

এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে, নূরে আলম নয়ন, মায়া মিতু, সাব্বির অর্ণব, মুনমুন আহমেদ অভিনীত একক নাটক ‘দুষ্ট ছেলে মিষ্টি মেয়ে’।

একক নাটক ‘দুষ্ট ছেলে মিষ্টি মেয়ে’ প্রসঙ্গে মায়া মিতু বলেন, আমি এতোটুকুই বলবো, বর্ণ দাদা যখন আমাকে কল দিয়ে বলল সিডিউল দিতে হবে, আমি বললাম ঠিক ‌আছে, আমার চরিত্র সম্পর্কে কিছুই জানতে চাইলাম না, কাজটা করতে গিয়ে আমার অনেক ভালো লেগেছে, অনেক সম্মান, ভালোবাসা পেয়েছি, নতুন করে অনেক কিছু শিখেছি, যে শিক্ষাটা আমার কাজের গতিকে আরো দ্বিগুন বাড়িয়ে দিয়েছে, আমরা আসলে অভিনয় করি, শুধু অভিনয়ের জন্য সত্তিকারের অভিনয়টা আসলে আমরা খুব কম দিতে পারি, বর্ণ দাদার সেটে অভিনয়টা এমন হতে হবে যেন এটা রিয়েল, বর্ণ দাদা প্রতিটা শিল্পী কে এমন সুন্দর ভাবে বুঝিয়ে দেয় যে ভিতর থেকেই অভিনয় চলে আসে, আমি এই একক নাটকে কাজ করতে পেরে অনেক আনন্দিত, সেটের সবাই অনেক ভালো মনের মানসিকতা নিয়ে মিলেমিশে এক পরিবার হয়ে কাজটি করতে পেরেছি, এতোটা ভালভাবে কাজটা করেছি যত বলবো ততই কম মনে হবে, তাই এটি বলতে পারি দর্শকের জন্য নিঃসন্দেহে ভালো কিছু অপেক্ষা করছে।’

নাটকটি আরটিভির পর্দায় প্রচারে আসবে বলে জানিয়েছেন পরিচালক। সম্প্রতি রাজধানীর উত্তরাতে মনোরম লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। একক নাটকটিতে আরো অভিনয় করতে দেখা যাবে, ইমরান, উত্তম অধিকারী, টুকটুকি প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

উপস্থাপনায় বুবলী

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন