English

20 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

বলিউডের এই তারকা সন্তানরা যেসব কারণে আলোচিত

- Advertisements -
Advertisements

শুধু তারকাদের জীবনই নয়, তাদের সন্তানদের সম্পর্কেও জানতে তুমুল আগ্রহী তাদের ভক্ত-অনুরাগীরা। অনেক তারকার সন্তানরাও জন্মের শুরু থেকেই বিখ্যাত হয়ে যান। পাপ্পারাজ্জিরা ক্যামেরা নিয়ে ছোটেন তাদের পেছনে। এবার জেনে নিন বলিউড তারকা সন্তানদের গোপন কথা সম্পর্কে।

Advertisements

শাহরুখ খানের পুত্র আরিয়ান খান অনেকদিন ধরে আলোচনায় আছেন। মাদককাণ্ডে আরিয়ানের নাম জড়িয়ে যাওয়ার পরে আরও বেশি করে শাহরুখ-পুত্রের দিকে নজর পড়েছে সবার। সম্প্রতি একটি চিত্রনাট্য লেখার কাজ শেষ করেছেন তিনি। নিজের মদের ব্যবসাও শুরু করতে চলেছেন আরিয়ান।

তবে বলিউডে আরিয়ানকে নিয়ে কানাঘুষোও কম নেই। আরিয়ান নাকি বেশির ভাগ সময় বন্ধুবান্ধব নিয়ে পার্টি করে সময় কাটান। অতিরিক্ত মাত্রায় মদপানও করেন তিনি।

চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা ২০১৯ সালে অভিনয়জগতে পা রাখেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির দ্বিতীয় পর্বে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।

অনন্যা বিভিন্ন অনুষ্ঠানে যেতে, লোকজনের সঙ্গে মিশতে খুবই পছন্দ করেন। বলিউডে অভিনেত্রীর বিষয়ে অনেকে বলাবলি করেন যে, বলিউডে কোনো পার্টি ‘মিস’ করতে চান না অনন্যা। তার বন্ধুবান্ধবের সংখ্যাও প্রচুর। তাই মাঝেমধ্যেই অনুষ্ঠানের নিমন্ত্রণ পান তিনি।

সাইফ আলি খান এবং তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের কন্যা সারা আলি খান এরই মধ্যেই তার অভিনয়গুণে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। কিন্তু কোনো সিনেমার শুটিং শেষ হতে না হতেই গায়েব হয়ে যান সারা।

বলিউডে একাংশের দাবি, শুটিং শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই বন্ধুদের সঙ্গে বেরিয়ে পড়েন সারা। সাধারণত পার্টি করেন বন্ধুদের সঙ্গে। অনেক সময় শুধুমাত্র পার্টি করবেন বলে ব্যস্ত জীবনের মধ্যে আলাদা করে সময় বের করেন তিনি।

এই তালিকা থেকে বাদ থাকবেন না সারা আলি খানের ভাই ইব্রাহিম আলি খানও। মাঝেমধ্যেই ইব্রাহিমকে মত্ত অবস্থায় দেখা যায়। তার প্রচুর বান্ধবী রয়েছে বলেও শোনা যায়।

অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি নন্দার টক শো ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে।

বলিউডে কানাঘুষা শোনা যায়, বলিউড অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে ডেট করছেন নব্যা। কিন্তু এখনো তাদের সম্পর্ক নিয়ে জনসম্মুক্ষে দুজনের কেউই মুখ খোলেননি।

যেখানে অক্ষয় কুমার এখনো একের পর এক ছবিতে অভিনয় করে যাচ্ছেন, সেখানে তার পুত্র আরভ ভাটিয়া ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। কিন্তু অভিনয়জগতে আসার আগেই তিনি আলোচনায় এসে পড়েছেন।

বলিউডে অধিকাংশের দাবি, আরভ অচেনা মেয়েদের সঙ্গে ভাব জমাতে খুবই ভালোবাসেন।

অজয় দেবগন এবং কাজলের কন্যা নায়সা দেবগনের সদ্য ভোলবদল সকলের নজর কেড়েছে। অভিনয় জগতে আসবেন কি না, তা নিয়ে অনেক আলোচনা চলছে।

নায়সা নাকি সারারাত বন্ধুদের সঙ্গে পার্টি করে বেড়ান। যে কোনো উৎসবেই বন্ধুদের বাড়িতে বা রেস্তোরাঁয় পার্টি করতে দেখা যায় তাকে।

ইন্ডাস্ট্রির সব তারকা সন্তানের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে নায়সার। এমনকি নায়সার কাছের বন্ধু ওরহান অবত্রমানির সঙ্গে সর্বত্রই দেখা যায় কাজল-কন্যাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন