English

27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

বলিউডে পা রাখছেন সুস্মিতার প্রাক্তন প্রেমিক রোহমান

- Advertisements -

গ্ল্যামার দুনিয়ায় প্রায় এক দশক আগে পা রেখেছেন সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক রোহমান শল। যদিও মডেলিংয়ের থেকে সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড হিসেবে দুনিয়া চিনছিল তাকে। প্রাক্তন মিস ইউনিভার্সের সঙ্গে এই সুদর্শন কাশ্মীরির সম্পর্ক ভেঙেছে আগেই। তবে দু’জনের ব্যক্তিগত জীবন এখনও চর্চায়। এর মাঝেই বিরাট সুখবর দিলেন রোহমান। বলিউডে আত্মপ্রকাশ হচ্ছে তার। এবার মডেলিং ছেড়ে অভিনয়ে আসছেন এই হ্যান্ডসাম নায়ক।

সব্যসাচী মুখোপাধ্যায় থেকে মণীশ মালহোত্রা- দেশের নামী-দামী ডিজাইনারের পোশাকে মার্জার সরণীতে হেঁটেছেন রোহমান। এবার নতুন চ্যালেঞ্জের মুখোমুখি তিনি।

Advertisements

তিনি জানান, “সুপরিচিত হওয়ার পর মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ের অফারও আসতে থাকে। তবে অভিনয় আমাকে কোনওদিন টানেনি, তাই একাধিক অফার ফিরিয়েছি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলাতে হবে। তাই এবার অভিনয়ে মন দিতে চাই। যে চিত্রনাট্য আমাকে টানবে শুধু তেমন কাজই করব। অভিনেতা হিসেবে আমাকে অনেক কিছু শিখতে হবে, তবে ক্যামেরার সামনে আমি সাবলীল।”

২০১৭ সালে মুম্বাইয়ে পা রেখেছিলেন রোহমান। সেই সময় তিনি মনে করতেন, অভিনয়টা তার দ্বারা হবে না।’

এমনকি একটি ছবির জন্য অডিশনও দিয়েছিলেন তিনি। এই সুপারমডেলের কথায়, “আমি একটা ছবির জন্য অডিশন দিয়েছিলাম। সেই ছবির জন্য আমাকে নির্বাচিত করা হয়েছিল। আমি ওই ছবির নাম নিচ্ছি না। তবে সেই বিগ বাজেট ছবি থেকে আমাকে একমাস পরে ছেঁটে ফেলা হয়। এটা এত বছর পর এখন মুক্তি পেতে চলেছে। ওটা আমার কাছে বড় ধাক্কা ছিল।”

তাহলে এতদিন পর কীভাবে রোহমানের মনের রঙ বদলালো? সুস্মিতার প্রাক্তন প্রেমিক জানালেন, “এই ছবিটার গল্পটা খুব সুন্দর। এটার সঙ্গে কাশ্মীরের যোগ রয়েছে। এখানে আমি একজন কাশ্মিরীর চরিত্রেই অভিনয় করছি। কাশ্মিরী ভাষায় প্রচুর কথা বলেছি। সেটা আমার কাছে একটা চ্যালেঞ্জ ছিল। কিন্তু খুব মজা হয়েছে। ছবির নাম ঠিক হয়ে গেছে। তবে আমি বলতে চাইছি না এখন। খুব শিগগিরই কোনও ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করবে এটি।”

Advertisements

রোহমানের প্রথম ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন আখিল অবরোল। ছবির বেশ কিছু অংশের শুটিং হয়েছে জম্মু-কাশ্মীরের ভাদেরওয়া-তে।

এছাড়াও রোহমানের আরও একটি প্রোজেক্ট রয়েছে পোস্ট-প্রোডাকশনের স্তরে। নাম- ‘মাই ফাদার্স ডক্টর’। এটি শর্ট ফিল্ম, যা পরিচালনা করেছেন দানিশ রেনেজু।

সাক্ষাৎকারে রোহমান মেনে নেন কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত ‘লক-আপ’-এর অংশ হওয়ার অফার এসেছিল তার কাছে। তবে কিন্তু এখনই রিয়ালিটি শো-এর অংশ হতে চান না তিনি। অভিনয় ক্যারিয়ার না চললে রিয়ালিটি শো-এ মন দিতে পারেন, এমনটা জানালেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন