English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

বলিউড গায়ক জুবিন নটিয়ালকে গ্রেপ্তারের দাবি

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউডের জনপ্রিয় কন্ঠশিল্পী জুবিন নটিয়ালকে গ্রেপ্তারের দাবিতে সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। সম্প্রতি তাঁর মার্কিন কনসার্টের ঘোষণার পরেই এমন বিতর্কের মুখে পড়েন জুবিন। কারণ জুবিনের মার্কিন যুক্তরাষ্ট্রের শো’টি জয় সিং দ্বারা আয়োজিত হচ্ছে যিনি নিষিদ্ধ খালিস্তানি সংগঠনের সঙ্গে যুক্ত। এ কারণে নেটিজেনদের দাবি, যে জুবিনের সঙ্গে সন্দেহভাজন অপরাধীর একটি সংযোগ রয়েছে।

তাই এই গায়ককে দ্রুত গ্রেপ্তার করতে হবে! সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে ট্রেন্ডিং চলছে ‘অ্যারেস্ট জুবিন নটিয়াল’।

 

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গেছে যে, আগামী ২৩ সেপ্টেম্বর টেক্সাসের হাউসটনে জুবিন নটিয়ালের কনসার্ট হতে যাচ্ছে। সেটির আয়োজক জয় সিংহ নামে এক ব্যক্তি। ওই ব্যক্তির সঙ্গে নির্বাসিত খলিস্তানির যোগাযোগ রয়েছে বলে দাবি তোলা হচ্ছে। জয় সিং গত ৩০ বছর ধরে আত্মগোপনে ছিলেন এবং মাদক চোরাচালান এবং ভিডিও পাইরেসির অভিযোগে চণ্ডীগড় পুলিশ তাকে ‘ওয়ান্টেড ক্রিমিনাল’ হিসেবে তালিকাভুক্ত করেছে।

শুধু তাই নয়, জয় সিংহকে একজন পলাতক দুষ্কৃতিকারী বলেও দাবি করা হচ্ছে।

সম্প্রতি জুবিন নটিয়াল সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের কনসার্টের কথা জানান। ফেসবুক পোস্টে তিনি নিজের ভক্ত অনুরাগীদের সঙ্গে এই আয়োজনের বিষয়ে শেয়ার করে নেন। আর তারপর থেকেই তাঁকে নিয়ে ট্রলিং শুরু করেছে নেটিজেনরা।

জুবিন ও জয় সিংহের যোগসূত্র খুঁজতে গিয়ে ভাইরাল হয়ে গেছে আরেক জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংহের ছবি। জয় সিংহের সঙ্গে অরিজিৎ সিংহের সেই ছবি নিয়েও প্রচুর ব্যঙ্গ শুরু করেছেন নেটিজেনরা। যদিও এখনও পর্যন্ত জুবিন কিংবা অরিজিতের পক্ষ থেকে এই প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন