English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

বলিউড সিনেমার শুটিং শেষে নিজের অনুভূতি শেয়ার করলেন জয়া

- Advertisements -

নাসিম রুমি: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের বলিউডের প্রথম সিনেমা ‘করক সিং’-এর শুটিং শেষ হয়েছে। সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী। গেল বছরের ৭ ডিসেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়।

Advertisements

শনিবার সিনেমাটির শুটিং শেষ হতেই নিজের ফেসবুক পেজে এর কয়েকটি ছবি পোস্ট করেছেন জয়া। সঙ্গে জানিয়েছেন সিনেমাটি নিয়ে নিজের অনুভূতি।

জয়া লিখেছেন— ‘আমি অত্যন্ত আনন্দিত যে, অনিরুদ্ধ রায় চৌধুরী বা যাকে আমরা টনি দা বলে ডাকি, তার নেতৃত্বে এমন অসাধারণ টিমে কাজ করতে পেরেছি। পঙ্কজ ত্রিপাঠি এবং অন্য যারা আছেন, তাদের সঙ্গে কাজ করা আমার জন্য অনেক বড় অভিজ্ঞতা। আমি কাজের প্রত্যেকটি মুহূর্ত ভালোবেসেছি।’

Advertisements

দুই বাংলার জনপ্রিয় এ তারকার কথায়— ‘একজন শিল্পী কতখানি শিখতে পারেন, তার কোনো সীমা নেই। প্রত্যেক দিনই আমরা নতুন নতুন জিনিস শিখি এবং এই ছবির শুটিং আমার জন্য অতুলনীয় অভিজ্ঞতা। একজন অভিনয়শিল্পী হিসেবে আমাকে সমর্থন করার জন্য পুরো টিমের সবাইকে ধন্যবাদ জানাই। তোমাদের সঙ্গে আবারও কাজ করতে উন্মুখ হয়ে থাকব।’

ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার সিনেমা ‘করক সিং’। এর গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। চলতি বছরই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। এটি প্রযোজনা করছে উইজ ফিল্মস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন