English

28 C
Dhaka
রবিবার, মে ২৬, ২০২৪
- Advertisement -

বাংলাদেশের নির্মাতারা মনে করেন, আমাকে ভাঙা যাবে না: ফারিয়া

- Advertisements -

নাসিম রুমি: দুই বাংলার সমান জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে বর্তমান সময়ে ওপার বাংলাতেই বেশি ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে তাকে। দেশে কয়েকটি কাজ করলেও মূল চরিত্রে দেখা মিলছে না তার।

Advertisements

কিন্তু কেন বাংলাদেশ কাজ কম করছেন ফারিয়া? এমন প্রশ্নে নায়িকার মুখে শোনা গেল আক্ষেপের সুর। নুসরাত ফারিয়ার অভিযোগ, কলকাতার মতো বাংলাদেশের নির্মাতারা আমাকে নিয়ে ওতটা ভাবেন না। আমাকে চাইলেই ভাঙা যায়। যেটা আমার দেশ পারেনি সেটা কলকাতা করছেন।

Advertisements

এই অভিনেত্রী বলেন, “বাংলাদেশের ডিরেক্টররা আমাকে নিয়ে ভাবেন কম। তারা হয়তো মনে করেন, ও আচ্ছা সে খুব সুন্দরী। তাকে মনে হয় ভাঙা যাবে না। আমার মনে হয়, নুর ইমরান মিঠু সেটা করিয়ে দেখিয়েছেন ‘পাতালঘর’-এ। আমি যে রকম ভালোবাসা ‘পাতালঘর’ থেকে পেয়েছি বা সাড়া পেয়েছি, সেটা আসলেই অন্য রকম। আমার ভীষণ ভালো লাগার।’’

চলতি বছরের মুক্তিপ্রাপ্ত কাজের সংখ্যা জানিয়ে ফারিয়া বলেন, অলরেডি বছরের সেপ্টেম্বর মাস চলছে। এরই মধ্যে আমার ছয়টি কনটেন্ট মুক্তি পেয়েছে এবং সামনে আরও আসছে। অক্টোবরের ১ তারিখ থেকে বাবা যাদব-এর নতুন একটি সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছি। সেখানেও আমাকে নিয়ে ভাবা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন