English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

বাংলায় আসছে ‘পুষ্পা’ সিনেমা, যুক্ত হলেন শরিফুল রাজ

- Advertisements -

নাসিম রুমি: ২০২১ সালে ভারতে মুক্তি পায় দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের সিনেমা “পুষ্পা: দ্য রাইজ”। ভারত ছাড়াও বিভিন্ন দেশে তুমুল জনপ্রিয়তা পায় সিনেমাটি। দর্শকদের কাছে থেকে প্রশংসা কুড়ান অভিনেতা আল্লু অর্জুন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এই সিনেমায় আল্লু অর্জুনের অঙ্গভঙ্গি অনুকরণ করা অস্যংখ্য ভিডিও।

Advertisements

এবার জানা গেলো, “পুষ্পা: দ্য রাইজ” সিনেমাটি বাংলা ভাষায় ডাবিং হচ্ছে। যেটি শিগগিরই দেশিয় একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। আর এতে আল্লু আর্জুনের হয়ে কথা বলবেন বাংলাদেশি অভিনেতা শরীফুল রাজ। অর্থাৎ, সিনেমাটির পুষ্পা চরিত্রে অভিনয় করা আল্লু অর্জুনের বাংলা ভাষার ডাবিংয়ে কণ্ঠ দিয়েছেন শরীফুল রাজ।

এ প্রসঙ্গে শরিফুল রাজ সংবাদমাধ্যমকে বলেন, ‘এই কাজটা সত্যি অসাধারণ একটা নতুন অভিজ্ঞতা আমার জন্য। নতুন বিষয়ের মুখোমুখি হতে পছন্দ সব সময়। অন্য দেশের একজন নায়কের মুখে আমার কণ্ঠের সংলাপ বলা রোমাঞ্চকর একটা স্বাদ দিচ্ছে। আশাকরি দর্শকরা এটা উপভোগ করবে।’

Advertisements

সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’ গত বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প; যেখানে দেখানো হয়েছে লাল চন্দন কাঠের চোরাকারবার।

বক্স অফিসে ঝড় তোলে সিনেমাটি। সিনেমাটিতে আল্লু অর্জুনের নায়িকা ছিলেন রশ্মিকা মন্দানা। দর্শকরা এখন অপেক্ষায় আছেন সিনেমাটির দ্বিতীয় পার্টের জন্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

শাকিব এবার বুবলী-অপুর মুখোমুখি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন