English

29 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

বাইদানিদের সঙ্গে নাচলেন চিত্রনায়ক জায়েদ খান

- Advertisements -

এফডিসিতে এখন শুটিং হয় না বললেই চলে। আগের তুলনায় কমে গিয়েছে চলচ্চিত্র নির্মাণের কাজ। কিন্তু অনেকদিন পর গতকাল এফডিসিতে ঢুকতেই শোনা গেছে বাঁশির সুর। কড়াইতলায় তৈরি করা হয়েছে বেদেপাড়া। বাইদানিদের নাচ-গানের আসর বসেছিল সেখানে।

Advertisements

বাইদানিদের সঙ্গে নাচে অংশ নেন চিত্রনায়ক জায়েদ খান। ‘সোনার চর’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে বেদেপাড়া তৈরি করা হয় বলে জানান সিনেমাটির পরিচালক জাহিদ হাসান।

জাহাঙ্গীর শিকদার পরিচালিত এই সিনেমায় জায়েদ খানকে সাপ নিয়ে নাচতে দেখা গেছে। সাপ ধরার অভিজ্ঞতার কথা জানিয়ে জায়েদ খান বলেন, ‘ভয়ঙ্কর অনুভূতি! সাপ ধরতে হবে- শুনেই ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম। সাপুড়ে অভয় দিলেন বলেই ঠিকঠাক শুটিং শেষ করতে পেরেছি।’

Advertisements

নির্মাতা জানান, সাভার থেকে বেদে নিয়ে আসা হয়েছে এফডিসিতে। তারাই দিকনির্দেশনা দিচ্ছেন। এর আগে গাজীপুরের হোতাপাড়ায় এই সিনেমার প্রথম অংশের শুটিং করা হয়। বর্তমানে শুটিং প্রায় শেষের পথে। আগামী মাসে আউটডোরে বাকি অংশের শুটিং হবে।

এক্সেল ফিল্মসের ব্যানারে ‘সোনার চর’ সিনেমায় জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত সিনথিয়া। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিমকে। আরো অভিনয় করছেন শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন