English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

বাথরুমে যৌনতার বিষয়ে মুখ খুললেন করণ জোহর!

- Advertisements -
Advertisements
Advertisements

‘কফি উইথ করণ’ শোতে প্রায়ই বড় বড় ঘটনার প্রকাশ ঘটে, যা সবাইকে হতবাক করে। শোতে আসা তারকাদের দ্বারা শেয়ারকৃত এসব তথ্য চমকে দেয় ভক্তদের। তবে এবার করণ জোহরের একটি বড় রহস্য সামনে এসেছে, যা অবাক করে দিয়েছে সবাইকে। শোয়ের সঞ্চালক করণ জোহর নিজেই প্রকাশ করেছিলেন এই তথ্য।

একবার বিমানে সেক্স করার চেষ্টা করেছিলেন, কিন্তু তাঁর সম্পর্কে এমন একটি কেলেঙ্কারি ঘটেছিল যার জন্য তাকে আজ অবধি অনুতপ্ত হতে দেখা যায়।
চলচ্চিত্র নির্মাতা করণ জোহর বলেন যে তিনি মাইল হাই ক্লাবে (একটি দল যারা বিমানে শারীরিক সম্পর্ক করে) যোগ দেওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু ‘প্রায় ধরা পড়ে গিয়েছিলেন’।  ‘কফি উইথ করণ-৭’ এ আমন্ত্রিত অভিনেতা টাইগার শ্রফ এবং কৃতি স্যাননের সঙ্গে কথা বলার সময় এ গোপন তথ্য ফাঁস করেন তিনি। ‘কফি উইথ করণ’ সিজন ৭-এ বলিউডের সুদর্শন হাঙ্ক অর্থাৎ টাইগার শ্রফ এসেছিলেন, যাঁকে করণ জোহর অনেক অদ্ভুত প্রশ্ন করেছিলেন। দ্রুত ফায়ার রাউন্ডের সময়, করণ জোহর টাইগার শ্রফকে শারীরিক সম্পর্কের বিষয়ে একটি প্রশ্ন করেছিলেন। টাইগারকে করণ জোহরের প্রশ্ন ছিল অদ্ভুত জায়গা সম্পর্কে বলা যেখানে তাঁর শারীরিক সম্পর্ক ছিল। উত্তরে বিমানের টয়লেটের নাম নেন টাইগার শ্রফ। তিনি বলেছিলেন যে এটি অদ্ভুত, তবে বাতাসের উচ্চতায় এটি করা বেশ উত্তেজনাপূর্ণ।টাইগার শ্রফের এই জবাবে চমকে গিয়েছিলেন করণ জোহর। তিনি বলেছিলেন যে ‘আপনিও মাইল হাই ক্লাবে যোগ দিয়েছেন? আমি জানি না লোকেরা কীভাবে এই কাজটি সম্পন্ন করে। আমিও অনেক চেষ্টা করেছিলাম, কিন্তু ভারী ওজনের কারণে সমস্যা হয়েছিল এবং আমি প্রায় ধরা পড়েছিলাম। লজ্জার এই ঘটনা থেকে কোনোরকমে রক্ষা পেয়েছি মাত্র। ’

করণের এই গোপন তথ্য শুনে হেসে ফেটে পড়েন টাইগার ও কৃতি। ভক্তবৃন্দরাও বেশ উপভোগ করেছেন করণের এই সরল স্বীকারোক্তি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন