English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

‘বাধ্য হয়ে মামলা করেছি’

- Advertisements -

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। সম্প্রতি পারিবারিক জটিলতায় জড়িয়েছেন এই শিল্পী। বাবার সম্পত্তি বেদখল হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। সম্পত্তি উদ্ধারে ন্যানসির পক্ষে বড় ভাই জাকারিয়া নোমান গত ১৭ জুন নড়াইল জেলা আদালতে মামলা দায়ের করেছেন।

Advertisements

ন্যানসি জানান, নড়াইল জেলার বড়দিয়া উপজেলার চোরখালি মৌজায় তার বাবা প্রয়াত নাইমুল হকের ১৬ শতক জমি আছে। সেখানে একইসঙ্গে নাইমুল হক এবং ন্যানসির মা মায়াতুন নাহারের ক্রয়কৃত আরও ৮ শতক জমি আছে। ওয়ারিশ সূত্রে যার মালিকানা ন্যানসি এবং তার দুই ভাই জাকারিয়া নোমান, শাহরিয়া আমান সানি।

কিন্তু তার চাচা সৈয়দ কামরুল হাসান দীর্ঘদিন ধরে এই জমি ভোগদখল করছেন। বারবার বলার পরেও সম্পত্তি দখল মুক্ত করতে না পেরে স্থানীয় থানায় বিষয়টি জানান ন্যানসি। পরে থানার পরামর্শে আদালতে মামলা করেন।
Advertisements

এ বিষয়ে নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। যেহেতু কোর্টে মামলা হয়েছে, আমাদের তেমন কিছু করার নেই। যদি তারা আইনী সহায়তা চান অবশ্যই আমরা দেবো।’

ন্যানসি বলেন, ‘বিষয়টা আমাদের পরিবারিক, তাই আমি ও আমার দুই ভাই মিলে পারিবারিকভাবেই স্থানীয় আত্মীয়-স্বজন নিয়ে বিষয়টির মীমাংসা করার চেষ্টা করেছি। কিন্তু এতেও যখন কাজ হয়নি তখন বাধ্য হয়ে আমরা মামলা করেছি। ১২ জুলাই মামলার প্রথম শুনানি। কিন্তু লকডাউনের কারণে আমি সেখানে যেতে পারছি না। মামলা হবার পরেও আদালত অবমাননা করে আমার চাচা ভবন নির্মাণের কাজ চালু রেখেছেন। আইন ও আদালতের প্রতি আমার আস্থা আছে। আশাকরছি ন্যায় বিচার পাবো।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন