English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
- Advertisement -

বার্সেলোনা ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন শাকিরা

- Advertisements -

প্রেমিক এবং প্রাক্তন ফুটবলার জেরার্ড পিকের সাথে বিচ্ছেদের পর অবশেষে বার্সেলোনা শহর ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমাল বিশ্বখ্যাত পপ তারকা শাকিরা।

Advertisements

কলম্বিয়ান এই গায়িকা সোমবার (৩ এপ্রিল) স্প্যানিশ শহরকে বিদায় জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। স্পেনে তিনি গত এক দশক ধরে তার দুই ছেলে এবং প্রেমিক পিকের সঙ্গে বসবাস করেছেন।

নিজের পোস্টে শাকিরা স্প্যানিশ ভাষায় লিখেছেন, “আমি আমার বাচ্চাদের স্থিতিশীলতার জন্য বার্সেলোনায় নিজেকে প্রতিষ্ঠিত করেছি। ঠিক একই কারণে আমি এখন বিশ্বের অন্য কোণে সমুদ্রের পাশে আমার পরিবার, বন্ধুবান্ধবের সঙ্গে শান্তির ঠিকানা খুঁজছি। আমরা সুখের সন্ধানে একটি নতুন অধ্যায় শুরু করেছি।”

শাকিরা আরো লিখেছেন, “বার্সেলোনার তরঙ্গে আমার সাথে বাস করা সবাইকে ধন্যবাদ। এই শহরে আমি শিখেছি যে বন্ধুত্ব ভালোবাসার চেয়েও দীর্ঘতম। যারা আমাকে সাহায্য করেছেন, আমার চোখের জল মুছেছেন, আমাকে অনুপ্রাণিত করেছেন এবং আমাকে বড় করেছেন তাদের সবাইকে ধন্যবাদ।”

Advertisements

নিজের প্রিয় স্থানকে বিদায় জানালেও ফিরে আসার প্রত্যাশা রেখে শাকিরা লিখেছেন, “আমার সমস্ত স্প্যানিশ ভক্তদের ধন্যবাদ, যারা আমাকে আনুগত্য এবং ভালোবাসা দিয়েছেন। তোমাদের সঙ্গে পরে আবার দেখা হবে।”

দীর্ঘ ১১ বছর একসাথে থাকার পর শাকিরা-পিকে ২০২২ সালের শুরুতে তাদের বিচ্ছেদ ঘোষণা করেন, যা ভক্তদের হতবাক করেছিল। পিকে তাদের সম্পর্কের শেষ দিকে শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন- এমনটাই অভিযোগ উঠেছিল। এই ফুটবলার তখন থেকে ২৩ বছর বয়সী ছাত্রী ক্লারা চিয়া মার্টির সঙ্গে যুক্ত হয়েছেন। কাতালোনিয়ায় সামারফেস্ট সার্ডানিয়া উৎসবে দুজনের চুম্বনের ছবিটি স্প্যানিশ মিডিয়া আউটলেট সোশ্যালাইট প্রকাশ করেছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন