English

30 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

‘বিগ বস’-এর ঘর থেকে শাহরুখের ছবিতে অভিনয়ের সুযোগ, নেপথ্যে সলমন!

- Advertisements -

নাসিম রুমি: ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে ভাগ্য বদলেছে অনেক প্রতিযোগীর। উদাহরণ রয়েছে প্রচুর। এই যেমন ধরা যাক শেহনাজ় গিলের কথা। ‘বিগ বস’-এর ঘর থেকে পরিচিতি এবং সলমন খানের সান্নিধ্যে আজ অন্যতম জনপ্রিয় তারকা তিনি। খুব শীঘ্রই সলমনের ছবিতে বড় পর্দায় অভিষেক হবে শেহনাজ়ের। এ বার ‘বিগ বস’-এর ঘরে থাকাকালীনই বদলে গেল আরও এক অভিনেত্রীর ভাগ্য, খুলে গেল বলিউডের দরজা।

Advertisements

এই সিজ়নের অন্যতম চর্চিত প্রতিযোগী প্রিয়ঙ্কা চাহার চৌধুরী। তিনি এবার পা রাখতে চলেছেন হিন্দি ছবিতে, তা-ও আবার শাহরুখ খানের ছবিতে।

অনেক নবাগতর কেরিয়ার দাঁড় করিয়েছেন সলমন। তালিকায় রয়েছে বর্তমান সময়ের প্রথম সারির একাধিক অভিনেত্রীর নাম। এ বার প্রিয়ঙ্কার জীবনে মসিহা হয়ে অবতীর্ণ হলেন সলমন। প্রথম থেকেই প্রিয়ঙ্কাকে উৎসাহ দিয়েছেন ভাইজান। প্রিয়ঙ্কার মধ্যে একজন অভিনেত্রীর সব গুণই খুঁজে পেয়েছেন সলমন। প্রকাশ্যে সে কথা স্বীকারও করেন অভিনেতা। সময়বিশেষে আবার তাঁর ভুলও শুধরে দিতে কুণ্ঠাবোধ করেননি সলমন।

Advertisements

ফারহা খান তো প্রিয়ঙ্কাকে ‘বিগ বস-এর দীপিকা পাড়ুকোন’ নাম পর্যন্ত দিয়ে ফেলেছেন। এক কথায় প্রিয়ঙ্কার প্রশংসায় পঞ্চমুখ বলিউডের খ্যাতনামীরা। তাই কি শাহরুখের ‘ডাংকি’ ছবিতে কাজের সুযোগ এল প্রিয়ঙ্কার কাছে? না কি নেপথ্যে রয়েছে সলমনের প্রভাব।

ছোট পর্দা থেকে সরাসরি শাহরুখের ছবিতে অভিনয় যে হাতে চাঁদ পাওয়ার সমান! অবশ্য ভাইজানের অনুরোধ শাহরুখ ফেলতে পারেন না। কারণ খুব একটা স্পষ্ট নয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন