English

26 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
- Advertisement -

বিচার হোক আদালতে, মিডিয়াতে নয়: এসডি রুবেল

- Advertisements -
Advertisements

চিত্রনায়িকা পরীমণি গ্রেফতাদের পর থেকে চারিদিকে চলছে নানান আলোচনা-সমালোচনা। কেউ পক্ষে, আবার কেউ বিপক্ষে কথা বলছেন। তবে সোশ্যাল মিডিয়াতে আলোচনা-সমালোচনার পরিমাণ খানিকটা বেশি। যেটার সমর্থন করছেন না দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এসডি রুবেল। বিষয়টি নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এই গায়ক।

তিনি লিখেছেন, ‘হ্যালো বিবেক, বিচার আদালতে হোক, মিডিয়া তে নয়। জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণিকে প্রথমত মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করানো উচিত ছিল? একান্ত ব্যাক্তিগত জীবনে পরীমণি যদি ভুল করে থাকে, একজন শিল্পীকে বৃহত্তর স্বার্থে শুধরানোর জন্য সামাজিক সুযোগ রাখা উচিত ছিল কি! পর্দার আড়ালে সে যদি ভুল করে থাকে, সেটা বিচ্ছিন্নভাবে জনগণের সামনে এনে কার স্বার্থ হাসিল করা হল! সম্ভাবনাময় একজন শিল্পীর এমন পতনে হৃদয় ব্যথিত!’

Advertisements

প্রসঙ্গত, বুধবার (৪ আগস্ট) রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে মাদকদ্রব্যসহ পরীমণিকে আটক করে র‍্যাব। আটকের পর তাকে হয় র‍্যাবের সদর দফতরে। বুধবার রাতভর সেখানেই থাকতে হয় পরীমণিকে। পরে তাকে ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়। ৪ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার পরীমণির আরো ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন