English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

বিচ্ছেদের পর সুস্মিতার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন রোহমান

- Advertisements -

সম্পর্ক ভেঙে গিয়েছে। থেকে গিয়েছে বন্ধুত্ব। বলিউডের জনপ্রিয়তা অভিনেত্রী সুস্মিতা সেন এবং রোহমান শলের তিন বছরের প্রেমে দাঁড়ি পড়েছে ঠিকই। কিন্তু কোনও রকম তিক্ততা ছুঁতে পারেনি তাদের। সুস্মিতা আগেই বলে দিয়েছেন, রোহমান এখনও তার বন্ধু। এবার রোহমানের পালা।

Advertisements

ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন সুস্মিতা। রোহমানের সঙ্গে একটি ছবি দিয়ে লেখেন, “আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু ভালবাসা রয়ে গিয়েছে।”

সুস্মিতার সেই পোস্ট নিজের ইনস্টাগ্রামে তুলে এনেছেন রোহমান। বুঝিয়েছেন, প্রেমিকার সঙ্গে তিনি সহমত। আগের রসায়ন অতীত হলেও থেকে যাবে বন্ধুত্ব।

Advertisements

রোহমানের সেই পোস্টে তার উদ্দেশে এক ব্যক্তি লিখেছেন, “তুমি ওর (সুস্মিতা) ভাইয়ের কাছে ঋণী। এটা কখনও ভুলে যেও না।” সেই বার্তা চোখ এড়ায়নি রোহমানের। জবাবও দিয়েছেন— “আমি এটা কখনওই ভুলব না। সুস্মিতা এখনও আমার পরিবার।”

২০১৮ সালে শুরু হওয়া প্রেম ভেঙে গেছে নিঃশব্দে। বিচ্ছেদের কারণ এখনও অজানা। তবে সম্পর্কে ইতি টানার পরে তিক্ততা নয়, বরং বন্ধুত্বকেই প্রশ্রয় দিয়েছেন রোহমান এবং সুস্মিতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন