English

33 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

বিচ্ছেদের মাঝেই যৌন হেনস্তার অভিযোগ জোনাসের বিরুদ্ধে!

- Advertisements -
সদ্যই চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন হলিউড তারকা জো জোনাস ও সোফি টার্নার। সর্বশেষ তথ্য অনুসারে, দুজনই বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন। এরই মধ্যে জো জোনাসের বিরুদ্ধে উঠল যৌন হেনস্তার অভিযোগ! জো জোনাসের প্রাক্তন সহকর্মী অ্যালেক্সা নিকোলাসের দাবি, কিশোর বয়সে অ্যালেক্সার নগ্ন ছবি দেখতে চেয়েছিলেন জো। সামাজিক মাধ্যম প্ল্যাটফর্ম এক্স-এ চাঞ্চল্যকর এই অভিযোগ করেন অ্যালেক্সা।
মার্কিন সিটকম ‘জোয়ি ১০১’-এ জো জোনাসের সঙ্গে কাজ করেছেন অ্যালেক্সা। ২০০৫ সালে সম্প্রচার শুরু হয়েছিল এই সিরিজের। অ্যালেক্সা টুইট করে জানান, ‘জো জোনাসের সঙ্গে যখন পরিচয় হয় তখন আমরা টিনএজার। আজ বলেই ফেলি, জো জোনাস হচ্ছে এমন এক পুরুষ যে হাতে পবিত্র আংটি পরেও নগ্ন ছবি চাইতে পিছপা হয়নি।
অ্যালেক্সার এই অভিযোগ নিয়ে এখনো মুখ খোলেননি জো। ছোট থেকেই জনপ্রিয়তার শিখরে প্রিয়াঙ্কার স্বামী নিক ও তার দুই ভাই জো ও কেভিন জোনাস। বিয়ের আগে হাতে পবিত্র আংটি পরতেন তিন ভাই। বিয়ের আগে যৌনতায় লিপ্ত না হওয়ার প্রতীক হিসেবে ধরা হয় সেই পবিত্র আংটিকে।
আপাতত তিনজনই বিবাহিত, কিন্তু সংসার ভেঙে গেল জোর।
বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করে সোফি টার্নার ও জো জোনাস যৌথ বিবৃতিতে বলেন, ‘চার বছর সুখে সংসার করার পর আমরা সম্মিলিতভাবে সিদ্ধান্ত নিয়েছি এই বিয়েটা ভেঙে ফেলার। কেন এই বিয়ে ভাঙছে সেই নিয়ে নানা রটনা রটছে। তবে সত্যি বলতে এটা দুজনের যৌথ সিদ্ধান্ত এবং আমরা আশা করছি সকলে আমাদের গোপনীয়তাকে সম্মান জানাবে।’
২০১৬ সাল থেকে সম্পর্কে ছিলেন জো এবং অভিনেত্রী সোফি টার্নার।

পরের বছরই বাগদান সম্পন্ন করেন দুজন। নিক-প্রিয়াঙ্কার বিয়ের ছয় মাসের মাথায় লাস ভেগাসে বিবাহবন্ধনে আবদ্ধ হন জো এবং সোফি। ২০১৯ সালে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ফ্রান্সে দ্বিতীয়বার বিয়ের পর্ব সম্পন্ন করেন এই জুটি। তবে চার বছরেই ভেঙে গেল তাদের দাম্পত্য। তাদের দুই সন্তান রয়েছে উইলা ও ডিজে। তিন বছর এবং এক বছরের দুই মেয়েকে নাকি মাস কয়েক ধরে একাই সামলাচ্ছেন জো! কেন ভাঙল এই বিয়ে তা নিয়েও নানা জল্পনা চলছে। যদিও সঠিক কারণ এখনো প্রকাশ হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন