English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

বিচ্ছেদ নিয়ে আফসোস নেই: সামান্থা

- Advertisements -

ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিয়ে বিচ্ছেদের দুই বছর পার হলেও এখনো সেই সংসারের কথা শুনতে হয়। সম্প্রতি ‘শকুন্তলম’ এর প্রচারে গিয়েও নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তাকে। সেখানে বিয়ে ভাঙার বিষয়ে নিজের দায় এই অভিনেত্রী পুরোপুরি অস্বীকার করেছেন।

দক্ষিণের সুপারস্টার নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যের সঙ্গে ২০১০ সালে তেলেগু সিনেমা ‘ইয়ে মায়ে চেসাভ’ এ অভিনয় করতে গিয়ে তার প্রেমে পড়েছিলেন সামান্থা। সেই প্রেম পরিণয়ে গড়ায় ২০১৭ সালে।

Advertisements

২০২১ সালের অক্টোবরে এসে দুজনে বিচ্ছেদেন ঘোষণা দেন। কেন এই বিচ্ছেদ, তা কেউ খোলাসা না করলেও নানা কথা গুঞ্জন আছে। বিশেষ করে সামান্থার অভিনয় নিয়ে নাগার পরিবার থেকে আপত্তি উঠেছিল।

বিচ্ছেদের গুঞ্জন যখন চলছিল, তখন ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নাচার প্রস্তুতি নিচ্ছিলেন সামান্থা। ওই আইটেম গান সামান্থাকে সারা ভারতে এমনকি দেশের বাইরেও পরিচিত করে তোলে। যার ধারাবাহিকতায় বলিউড থেকে এখন হলিউডেও পা পড়েছে তার।

সেই সময়ের কথা তুলে ধরে সামান্থা বলেন, তাদের দাম্পত্যে জটিলতা তখন বেড়ে গিয়েছিল, ওই সময়েই এই গানের প্রস্তাব আসে। তিনি সেই সুযোগ না ছাড়ার সিদ্ধান্তই নিয়েছিলেন।

Advertisements

এর কিছু দিন পরই বিচ্ছেদের ঘোষণা আসে। তবে সেই সম্পর্কে থাকার জন্য নিজের সর্বোচ্চ দেওয়ার কথা বলেন সামান্থা।

তার ভাষায়, আমার দিক থেকে আমি সৎ, কেননা বিয়ে টিকিয়ে রাখতে নিজের দিক থেকে ১০০% দিয়েছিলাম আমি। কিন্তু সব কিছু ঠিকঠাকভাবে চলেনি।

নাগার সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে তার কোনো আফসোস কিংবা অপরাধবোধ নেই বলে জানান সামান্থা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন