English

29 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

বিছানায় বিরক্ত বিপাশা

- Advertisements -

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। খুব সম্ভবত নভেম্বরেই তার কোলজুড়ে আসবে নবজাতক। আপাতত ডাক্তারের পরামর্শে বেডরেস্টে আছেন নায়িকা।

Advertisements

তবে এভাবে শুয়ে শুয়ে মোটেই সময় কাটছে না বিপাশার। ইনস্টাগ্রাম স্টোরিতে প্রেগন্যান্সির আপডেট শেয়ার করে এমনটাই জানালেন তিনি।

ডে-তে ভিডিও পোস্ট করে বিপাশা লিখেছেন, সন্তান জন্মের আগে যখন তোমার হাতে একগাদা কাজ থাকে তখন বেডরেস্ট মোটেও ভালো লাগে না। এখন শুধু নিজেকে বলছি, জাস্ট চিল…জাস্ট চিল।

গত আগস্টে প্রথম মা হওয়ার খবর প্রকাশ করেন বিপাশা। তিনি লেখেন, ‘একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রঙ যোগ করল। আমাদের যেন আরও একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম। তারপর একে অপরকে খুঁজে পাই। তখন দুজন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে। তাই খুব শিগগির আমরা দুই থেকে তিন হব।’

Advertisements

এক সাক্ষাৎকারে বিপাশা জানিয়েছিলেন, ‘প্রেগন্যান্সির প্রথম কয়েক মাস আমার জন্য খুব শক্ত ছিল। লোকে মর্নিং সিকনেসের কথা বলে। আমার তো গোটা দিনটাই শরীর খারাপ লাগত। আমি বিছানায় থাকতাম, না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতাম না। ওজনও কমে গিয়েছিল। তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে এই ভয়াবহ অভিজ্ঞতা কমতে থাকল।’

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের ঠিক ছয় বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান নায়িকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন