English

32 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

বিজেপির প্রচারণায় মিঠুন চক্রবর্তী

- Advertisements -

নাসিম রুমি: ভারতের আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম দেশটির রাজনৈতিক মহল। এবারের নির্বাচনে হেভিওয়েট প্রার্থীদের পাশাপাশি তারকাদের মেলাও বসেছে। গত রোববার (১৪ এপ্রিল) অভিনেতা মিঠুন চক্রবর্তী পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ময়নাগুড়িতে প্রথম লোকসভা নির্বাচনের প্রচারে নামলেন। আগামী ১৯ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম পর্বে এই রাজ্যের তিন আসনে ভোটগ্রহণ হবে।

আসন তিনটি হলো জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ার। গতকাল তিনি জলপাইগুড়ির বিজেপি প্রার্থী জয়ন্ত রায়ের পক্ষে প্রচারে চালান। হুডখোলা গাড়িতে ময়নাগুড়ির চার কিলোমিটার পথজুড়ে তার পক্ষে ভোট চান।

Advertisements

সে সময় মিঠুন বলেন, এবার প্রচার হবে ‘কাবুলিওয়ালা’ নিয়ে। মিঠুনের সর্বশেষ সিনেমার নাম ‘কাবুলিওয়ালা’। সেই সিনেমার পরিচালক ছিলেন সুমন ঘোষ। সিনেমার ধাঁচে এবার প্রচার চালাবেন মিঠুন। এর আগে আর ২০২১ সালের বিধানসভা নির্বাচনে ‘এমএলএ ফাটাকেস্ট’ ছবির ধাঁচে প্রচারণা চালিয়েছিলেন তিনি।

সর্বশেষ, মিঠুন চক্রবর্তী রাজ্যের বিধানসভা নির্বাচনের আগে ২০২১ সালের ৭ মার্চ কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বিজেপির জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন। এখন মিঠুন বিজেপির রাজ্য কোর কমিটির অন্যতম সদস্য।

সেদিন জনসভায় মিঠুন বলেছিলেন, ‘আজকের দিনটা আমার কাছে একটা স্বপ্নের দিন। আমি ছোটবেলা থেকে গরিবদের কল্যাণের জন্য ভাবতাম। দেশের জন্য কাজ করার কথা ভাবতাম। এবার সেই স্বপ্ন সফল হতে চলেছে। তাই আমি আমার সেই স্বপ্নকে সফল হতে দেখতে পাচ্ছি। ’

Advertisements

মিঠুন বলেছিলেন, ‘স্বপ্ন তো শুধু দেখার জন্য আসে না বরং সফল হওয়ার জন্য আসে। মোদির সঙ্গে একসঙ্গে মঞ্চে থাকব, এটা তো আমার কাছে স্বপ্ন বটে। তাই আজ আমি গর্বিত। আমার হৃদয় দিয়ে দেখা স্বপ্ন হয়তো সফল হতে চলেছে। ’

গতকাল সমাবেশে মিঠুন বলেন, ‘এবার আমি নতুন আরেকটি সংলাপ দেব, ‘আমি জলঢোঁড়া নই, বেলেবোড়াও নই, আমি জাত গোখরো, এক ছোবলেই ছবি। ’ প্রচারে অংশ নেওয়া মানুষ সেই সংলাপ শুনতে চাইলে মিঠুন বলেন, ‘এবার আমি কাবুলিওয়ালা হয়ে প্রচার করব। ’

মিঠুন চক্রবর্তী অবশ্য মমতার আমন্ত্রণে রাজ্যসভার সংসদ সদস্যও হয়েছিলেন। তিনি তৃণমূলের সংসদ সদস্য হয়ে দায়িত্ব পালন করেছিলেন ২০১৪ সালের ৩ এপ্রিল থেকে ২০১৬ সালের ২৯ ডিসেম্বর পর্যন্ত। এবার দেখার পালা মিঠুনের এই প্রচারণা আসন্ন নির্বাচনে তাকে কতোটা সুফল এনে দিতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন